ঢাকা, বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০, || আষাঢ় ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

মিরপুরে জেন্টল পার্কের ফ্ল্যাগশীপ স্টোর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০১ ১২ ফেব্রুয়ারি ২০১৮

পাশ্চাত্য ট্রেন্ড নির্ভর ও পরিচ্ছন্ন মর্ডান লুক এর জন্য তরুণ-তরুণীদের পছন্দের স্টোর জেন্টল পার্ক। প্যাটার্ন ও ডিজাইন বৈচিত্র্য নিয়ে ফ্যাশন ট্রেন্ডে আধুনিকতার প্রকাশ তাই ব্র্যান্ডটির পোশাকী ক্যানভাসে।

এবার ১২ বছর যাত্রা উপলক্ষে জেন্টল পার্ক মিরপুরে আরো একটি নতুন ফ্ল্যাগশীপ স্টোর চালু করেছে। সুবিশাল পরিসরে, দৃষ্টিনন্দন ইন্টেরিয়রের উস্থাপনায় স্ট্রিটওয়ার বা ফরমাল প্রতিটি পণ্যই সমকালীন তারুণ্যের চাহিদা নির্ভর। 

মিরপুর ১ সনি সিনেমা হলের নীচতলায় ৪ ফেব্রুয়ারি এই ফ্ল্যাগশীপ স্টোরটির উদ্বোধন করেন চলচ্চিত্র অভিনেতা অনন্ত জলিল ও অভিনেত্রী বর্ষা।

এসময়ে জেন্টল পার্কের চীফ ডিজাইনার শাহাদৎ চৌধুরী বাবু জানান, শপিং-এ ক্রেতাবান্ধব স্বসিÍ আর পণ্যের বৈচিত্র্যতা বেশি প্রদর্শনের জন্যই নতুন এই ফ্ল্যাগশীপ স্টোর। আপ টু ডেট  মেনজ, ওমেন ও জুনিয়র এই তিন ধরনের আউটফিটে ডিজাইন ও টেইলরিং মুন্সিয়ানা এখানে থাকবে শতভাগ বৈচিত্র্যপূর্ণ। পাশাপাশি ফ্ল্যাগশীপ স্টোরটি থেকে দুটি পণ্য কেনাকাটায় থাকছে একটি পণ্য বিনামূল্যে পাবার সুযোগও।

এছাড়াও অনলাইন স্টোরে থাকছে প্রোডাক্ট নিয়ে বিস্তারিত ইন্টারেক্টিভ উপস্থাপনা। জেন্টল পার্কের সারাদেশের ত্রিশের অধিক স্টোরে কেনাকাটার পাশাপাশি পণ্য অর্ডার করা যাবে অনলাইনেও।

উল্লেখ্য, চট্টগ্রাম জিইসি মোড়, যমুনা ফিউচার পার্ক, উত্তরার পর এটি চতুর্থ ফ্ল্যাগশীপ স্টোর। বর্তমানে সারাদেশে ৩১ টি রিটেইল স্টোর রয়েছে জেন্টল পার্কের।

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি