ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ৩:২৬:২৮

Ekushey Television Ltd.

মেলায় সেলফি তুললে স্মার্টফোন দেবে ইউমিডিজি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৪ পিএম, ৯ জুলাই ২০১৮ সোমবার | আপডেট: ০৯:৩৫ পিএম, ৯ জুলাই ২০১৮ সোমবার

আগামী ১২ জুলাই থেকে শুরু হতে যাচ্ছে স্মার্টফোন ও ট্যাব এক্সপো। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এবারের এক্সপো চলবে আগামী শনিবার ১৪ জুলাই পর্যন্ত। মেলা উপলক্ষ্যে গ্রাহকদের জন্য আকর্ষণীয় মূল্যছাড় ও নানা উপহারের ঘোষণা দিয়েছে স্মার্টফোন ব্র্যান্ড ইউমিডিজি।

ইউমিডিজি প্রথমবারের মতো স্মার্টফোন ও ট্যাব এক্সপো’তে অংশ নিতে যাচ্ছে। মেলায় প্রতিষ্ঠানটি সেলফি প্রতিযোগিতার আয়োজন করেছে। এতে অংশগ্রহণ করে প্রতিদিন ফ্রি স্মার্টফোন জিতে নেয়ার পাশাপাশি থাকবে নিশ্চিত পুরস্কার। মেলায় ইউমিডিজির ১নং স্টলে মিলবে এই ছাড় ও উপহার।

মেলায় ইউমিডিজি এস প্রো ফোন কিনলে উপহার হিসেবে থাকবে ব্লুটুথ স্পিকার। ইউমিডিজি এস২ লাইট ফোনের সাথে থাকবে আকর্ষণীয় হেডফোন। আর সম্প্রতি উন্মোচন হওয়া এ১ প্রো ফোনের সাথে উপহার হিসেবে মিলবে পাওয়ার ব্যাংক।

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, প্রথমবারের মত মেলায় অংশগ্রহণ করছি আমরা। তাই গ্রাহকদের জন্য মূল্য ছাড়, উপহার ও সেলফি প্রতিযোগিতার আয়োজন করেছি। আমরা চাই গ্রাহক ও আগ্রহীরা ইউমিডিজি সম্পর্কে জানুক।

মেলায় গিয়ে যে কেউ সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। এর জন্য প্রথমে ইউমিডিজি বাংলাদেশের ফেইসবুক ইভেন্ট পেইজে (http://bit.ly/2uhVvGj) যুক্ত হতে হবে। তারপর স্মার্টফোন ও ট‍্যাব এক্সপোর ইউমিডিজির ১নং স্টলের সামনে সেলফি তুলে তা ইভেন্ট পেইজে আপলোড করতে হবে #UmidigiBangladesh এবং #smartphone&tabexpo হ্যাশট্যাগ দিয়ে। সবশেষে ইভেন্ট পেইজে আপলোড করা সেলফিটি প্রতিযোগির ফেইসবুক প্রোফাইল থেকে পাবলিকভাবে তিনজন বন্ধুকে ট্যাগ করে শেয়ার দিতে হবে।

ইউমিডিজি জানায়, সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ‍্য থেকে মেলা চলাকালীন প্রতিদিন ভাগ্যবান একজন পাবেন ফ্রি স্মার্টফোন। নিশ্চিত গিফট পেতে সেলফিটি ইভেন্ট পেইজ আপলোড করার পর ইউমিডিজির স্টলে তা প্রদর্শন করতে হবে। এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে ইউমিজিডির ফেইসবুক পেইজে https://www.facebook.com/UmidigiBangladesh/।

 

 

 

 

 

 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি