ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

রাজধানীতে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৭ ৩০ অক্টোবর ২০২০

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হচ্ছে। প্রতিবছরের মতো এবারও রাজধানীতে জশনে জুলুস (র‍্যালি) করেছে আঞ্জুমানে রহমানিয়ার মইনীয়া মাইজভাণ্ডারীয়া। আজ শুক্রবার সকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে থেকে এই র‌্যালি শুরু হয়।   

ঈদে মিলাদুন্নবী (সা.) পালন করতে সারাদেশ থেকে আসেন মাইজভাণ্ডারীর অনুসারীরা। মাইজভাণ্ডার দরবার শরিফের সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানীর নেতৃত্বে মাইজভাণ্ডারীয়ার অনুসারীরা জশনে জুলুসে অংশ নেন। এছাড়া জশনে জুলুসে অংশগ্রহণকারীদের হাতে কলেমা তৈয়াবা, জাতীয় পতাকা, আঞ্জুমানের পতাকা এবং নানা ধরনের বাণী ও শ্লোগান লিখিত ব্যানার ও ফেস্টুন ছিলো। মাইজভাণ্ডারীর অনুসারীদের নারায়ে তাকবির, নারায়ে রেসালাত ও গাউসিয়তের ধ্বনিতে প্রকম্পিত হয় চারপাশ।

জশনে জুলুস শেষে রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের আন্তর্জাতিক শান্তি মহাসমাবেশে করছে আঞ্জুমানে রহমানিয়ার মইনীয়া মাইজভাণ্ডারীয়া। এ সমাবেশের সভাপতিত্বে করছেন মাইজভান্ডারি দরবার শরীফের প্রধান মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী ওয়াল হোসাইনী। অনুষ্ঠানে বিদেশের ধর্মীয় নেতারা, বুদ্ধিজীবী, সুফি, দার্শনিকরা উপস্থিত আছেন।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি