ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০, || আষাঢ় ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

রাজধানীতে কালবৈশাখী ঝড়ে নারীসহ নিহত ২

প্রকাশিত : ২২:৩০ ৩১ মার্চ ২০১৯

আকস্মিক কালবৈশাখী ঝড়ের কবলে পড়েছে রাজধানী ঢাকা। বৃষ্টির সাথে প্রচণ্ড তুফান স্থবির করে দিয়েছে ঢাকার প্রাণ চঞ্চলতা। ঝড়ে বন থেকে ইট পড়ে এক চা দোকানি এবং গাছ ভেঙে পড়ে এক নারী নিহত হয়েছেন। সন্ধ্যায় শুরু হওয়া কয়েক মিনিটের ঝড়ে রাজধানীর বিভিন্ন জায়গায় উপড়ে পড়েছে গাছ, বিদ্যুতের খুঁটিও।

ডিএমপি’র শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম জানান, সংসদ ভবনের পেছনে চন্দ্রিমা উদ্যানের সড়কে গাছ ভেঙে পড়ে এক নারী মারা গেছেন। নিহত ওই নারীর নাম মিলি ডি কস্তা (৬০)। মনিপুরী পাড়ায় থাকতেন তিনি। সন্ধ্যায় হাঁটতে বের হওয়াটাই যেন কাল হলো তার।

ওসি জানান, খবর পাওয়ার পর আদাবর থানা পুলিশ গিয়ে ওই নারীকে আহত অবস্থায় সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ এখন হাসপাতাল মর্গে।

অন্যদিকে ঝড়ের সময় রাজধানীর পল্টনে একটি ভবন থেকে বেশ কয়েকটি ইট পড়ে চা দোকানদার হানিফ মিয়া (৩৫) গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে সন্ধ্যা ৭টার দিকে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত হানিফ মিয়া বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার আব্দুল লতিফ সরকারের ছেলে। বর্তমানে ঢাকার মুগদা এলাকায় স্ত্রী ও সন্তানদের নিয়ে থাকতেন তিনি। নিহতের খালাতো ভাই রুবেল সাংবাদিকদের জানান, পল্টন মল্লিক কমপ্লেক্সের নিচে ফুটপাতে চায়ের দোকান করতেন হানিফ।

আরও জানান, ঝড়ের সময় হঠাৎ পার্শ্ববর্তী ভবনের ওপর থেকে বেশ কয়েকটি ইট হানিফের ওপরে পড়ে। ফলে গুরুতর আহত হলে পুলিশসহ আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। পরে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ বক্সের পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, কালবৈশাখীর ঝড়ে রাজধানীর বেশকিছু জায়গা থেকে আহত হয়ে অনেকে হাসপাতালে এসেছেন। তাদের কারো অবস্থা গুরুতর নয়। তবে ইট পড়ে হানিফ মিয়া নামে একজনকে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি