ঢাকা, রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ ৮:১২:৩৫

Ekushey Television Ltd.

রাজধানীতে ডিশ ব্যবসায়ীকে গুলি করে হত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪২ এএম, ১০ মে ২০১৮ বৃহস্পতিবার

রাজধানীর দক্ষিণ বাড্ডায় আব্দুর রাজ্জাক ওরফে বাবু (৩০) নামের এক ডিশ ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনার ৫ ঘণ্টার পরেই মধ্য বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে ৩ দুর্বৃত্তকে আটক করেছে পুলিশ। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর অতিরিক্ত কমিশনার শাহাবুদ্দিন কোরায়শী এ তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার রাত ৯টার দিকে দক্ষিণ বাড্ডায় জাগরণী ক্লাবের ভেতরে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। বেরাইদে আধিপত্যের জেরে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলমের ভাই কামরুজ্জামান দুখু খুনের ১৮ দিনের মাথায় এ খুনের ঘটনা ঘটল।

বাড্ডা থানার পরিদর্শক তদন্ত মো. নজরুল ইসলাম জানান, দুর্বৃত্তরা বুধবার রাত ৯টার দিকে দক্ষিণ বাড্ডার জাগরণী ক্লাবের সামনে এসে আবদুর রাজ্জাক বাবুকে গুলি করে। এ সময় তাকে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে তার মৃতু্য হয়। নিহতের বুক, পেট, কপালসহ বিভিন্ন স্থানে ৯টি গুলি লেগেছে।

বুধবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর অতিরিক্ত কমিশনার শাহাবুদ্দিন কোরায়শী জানান, ডিশ ব্যবসায়ীকে গুলির ঘটনায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে এবং একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। তিনজনের মধ্যে প্রধান একজন জানিয়েছে- এ ঘটনায় তাদের সঙ্গে আরও সহযোগী ছিল। তার দেওয়া তথ্য অনুযায়ী আমাদের অভিযান অব্যাহত থাকবে।’ তবে প্রাথমিকভাবে আটক তিনজনের বিস্তারিত নাম পরিচয় জানাতে পারেননি তিনি।

একে//এসএইচ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি