ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

রাজধানীর মিরপুরে দুই নারী হত্যায় গ্রেফতার দুই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১১ ৪ ডিসেম্বর ২০১৯

মিরপুরে দুই নারীকে শ্বাসরোধে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে রমজান (২২) ও ইউসুফ (২৩) নামে দুই তরুণকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মিরপুরে জোড়া খুনের মামলায় বৃদ্ধার পালিত পুত্রকে জিজ্ঞাসাবাদ করার পর বুধবার রাতে রাজধানীর সদরঘাট এলাকা থেকে এই দু’জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া দুই তরুণই পেশায় নির্মাণ শ্রমিক। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।

গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার আব্দুল বাতেন বলেন, ‘আমরা দুজনকে আজ (বুধবার) সন্ধ্যায় গ্রেপ্তার করেছি। তারা ঢাকার বাইরে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল।’ তবে বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি। 

গত মঙ্গলবার মিরপুরের ২ নম্বর সেকশনের এ ব্লকের ২ নম্বর রোড়ের ১১ নম্বর প্লটের আবুল কাশেমের বাসার চার তলার একটি বাসা থেকে রহিমা ওরফে সাহেদা বেগম (৬০) ও সুমি (২০) নামে দুই নারীর লাশ উদ্ধার করে পুলিশ। রহিমা ওই বাসায় একাই থাকতেন। আর সুমি খুনের এক দিন আগে ওই বাড়িতে কাজ নিয়েছিলেন বলে পুলিশ জানায়। রহিমার মেয়ে নারায়ণগঞ্জের বাসিন্দা রাশিদা বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। ওই মামলা গোয়েন্দা পুলিশ তদন্তভার নিতে যাচ্ছে।

গ্রেফতার হওয়া দুই তরুণের বরাত দিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একজন কর্মকর্তা জানান, ওই নারী ও তার গৃহকর্মী অনৈতিক কাজে জড়িত ছিল। রমজান ও ইউসুফ রাতে ওই বাসায় গিয়েছিল। সেখানে তাদের মধ্যে শারীরিক সম্পর্কের বিষয়ে আর্থিক চুক্তি হয়। কিন্তু চুক্তি অনুযায়ী কম টাকা দেওয়া নিয়ে বিরোধের জের ধরে তর্কাতর্কির এক পর্যায়ে দুই নারীকে গলাটিপে হত্যার পর পালিয়ে যায় ওই দুই তরুণ।

এমএস/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি