ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

রাজধানীর ৫ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিদপ্তরের জরিমানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৯ ২৯ জুন ২০২০

চলমান করোনা ভাইরাসের উদ্ভূত পরিস্থিতিতে ওষুধসহ চিকিৎসা সরঞ্জামাদির মূল্য ও সরবরাহ স্বাভাবিক রাখার লক্ষ্যে আজও রাজধানীতে অভিযান চালিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

প্রধান কার্যালয়ের উপপরিচালক মো. মাসুম আরেফিন, বিকাশ চন্দ্র দাস ও ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আবদুল জব্বার মণ্ডল কর্তৃক ঢাকা মহানগরীর ধানমন্ডি, মোহাম্মদপুর কৃষি মার্কেট, মোহাম্মদপুর টাউন হল মার্কেট, কাওরান বাজার ও ধানমন্ডি এলাকার বিভিন্ন আড়ৎ, কাঁচা বাজার ও ফার্মেসিতে এ অভিযান চালানো হয়।

অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘনের অপরাধে ৫টি প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও মহানগরীর ধানমন্ডি, মোহাম্মদপুর ও কাওরান বাজার এলাকার ফুটপাতে নকল/ভেজাল স্যানিটাইজার, মাস্ক বিক্রয় না করার জন্য হকারদের সতর্ক করা হয়েছে।

এ প্রসঙ্গে অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) বাবলু কুমার সাহা ওষুধ ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রীসহ নিত্য প্রয়োজনীয় পণ্য ধার্যকৃত ও নির্ধারিত মূল্যে বিক্রয় এবং নিয়মিতভাবে দৃশ্যমান স্থানে পণ্যের মূল্য তালিকা টানানোর জন্য সংশ্লিষ্ট ব্যবসায়ীদের আহ্বান জানান।

এছাড়াও জনস্বার্থে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ঢাকাসহ সারাদেশে নিয়মিত ও বিশেষ অভিযান পরিচালনা করছে এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে মর্মেও জানান তিনি।

এআই//এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি