ঢাকা, সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯, || পৌষ ২ ১৪২৬

Ekushey Television Ltd.

রাশিফল : কেমন যাবে আজকের দিন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৭ ২২ নভেম্বর ২০১৯

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। সেই তর্ক-বিতর্ক দূরে থাক, বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন আর নয়, দিনের শুরুতে চলুন মিলিয়ে নেয়া যাক- কেমন যাবে আজকের দিনটি?

আজ ২২ নভেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দ, শুক্রবার। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা।

আপনার জন্ম সংখ্যা : ৪।
আপনার ওপর প্রভাবকারী গ্রহ : বৃহস্পতি ও ইউরেনাস।
আপনার শুভ সংখ্যা : ৩ ও ৪।
শুভ বার : রবি ও বৃহস্পতি।
শুভ রত্ন : পোখরাজ ও গার্নেট।

জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—
মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) :
আপনি যদি মকর রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন। তীর্থ ভ্রমণে যেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :
আপনি যদি কুম্ভ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে সময়ের প্রতিকূলতা সম্পর্ক সতর্ক থাকুন। ব্যবসায়ীদের জন্য সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। শরীর ভালো যাবে না। অবহেলা না করে যথাযথ চিকিৎসা গ্রহণ করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :
আপনি যদি মীন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে দাম্পত্যক্ষেত্রে যাবতীয় ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আজ কোনো চুক্তি করা থেকে বিরত থাকার চেষ্টা করুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :
আপনি যদি মেষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে কর্মস্থলে কোনো বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। সাহসিকতা ও বুদ্ধিমত্তার সঙ্গে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলা করুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) :
আপনি যদি বৃষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে দিনটি মিশ্র সম্ভাবনাময়। নিজের মতামত স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন। পড়াশোনায় মনোযোগী হওয়ার চেষ্টা করুন। সন্তানের কোনো আচরণে মনঃক্ষুণ্ন হতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) :
আপনি যদি মিথুন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে অসুস্থ মায়ের চিকিত্সার ব্যাপারে অবহেলা করা ঠিক হবে না। পথ চলাচলে সতর্ক থাকুন। কোনো ব্যাপারে উত্তেজিত হবেন না। আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) :
আপনি যদি কর্কট রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আপনজন কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। গলাসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারে। ঠান্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন। কাজকর্মে মন বসানো কঠিন হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) :
আপনি যদি সিংহ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে পাওনাদারদের কেউ তাগাদা দিতে পারে। আজ কোনো ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ হওয়া ঠিক হবে না। চক্ষুসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ নিন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) :
আপনি যদি কন্যা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীদের নতুন বিনিয়োগ ভেবেচিন্তে করাই শ্রেয়। অপরের প্রতি আচরণে বিনয়ী হওয়ার চেষ্টা করুন। কোনো বিশেষ পোশাক ভালো লাগতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) :
আপনি যদি তুলা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ মামলা-মোকদ্দমায় না জড়ালেই ভালো করবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। দূরের পথে যাত্রা হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) :
আপনি যদি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে পেশাগত যোগাযোগ জোরদার করুন। প্রয়োজনে বড়ো ভাইবোনদের পরামর্শ নিন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পেতে পারে। আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) :
আপনি যদি ধনু রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে কর্মস্থলে সিনিয়র সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলুন। পিতার শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। বেকারদের কর্মসংস্থানপ্রাপ্তির প্রচেষ্টা জোরদার করতে হবে।
এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি