ঢাকা, শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪

‘রোটারি ইয়ুথ লিডারশীপ অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৮, ৫ ফেব্রুয়ারি ২০২৪

রাজধানীর পূর্বাচলে অনুষ্ঠিত হয়ে গেল রোটারি ইউথ লিডারশিপের আয়োজনে ৩ দিনব্যাপী ‘রোটারি ইউথ লিডারশিপ অ্যাওয়ার্ড’। পূর্বাচলের কাল্ব রিসোর্টে ২৭ জানুয়ারি, শনিবার শুরু হয়ে ২৯ জানুয়ারি, সোমবার শেষ হয়েছে তিন দিনব্যাপী এই অনুষ্ঠান।

অনুষ্ঠানটি আয়োজন করা হয় মূলত বর্তমান শিক্ষার্থীদের ভবিষ্যৎ ক্যারিয়ারের উন্নয়নের লক্ষে। অনুষ্ঠানে আগত অতিথি ও মোটিভেশনাল স্পিকাররা ক্যারিয়ার গঠন ও উন্নয়নে গুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। অংশগ্রহণকারী শিক্ষার্থীদের সবার বয়স ছিল ১৩ থেকে ২৯ বছরের মধ্যে।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ৩ দিনের বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী শিক্ষার্থীদেরকে পারফরম্যান্সের ওপর ভিত্তি করে পুরস্কৃত করা হয়। বিভিন্ন ইভেন্টে বিজয়ীরা মন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহণ করেন।   

অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীরা তাদের ভবিষ্যৎ ক্যারিয়ার নির্বাচন ও উন্নয়ন বিষয়ে অতিথি ও মোটিভেশনাল স্পিকারদের বক্তব্য শুনেছেন। এছাড়াও তারা ইয়োগা, মেডিটেশন ও ডিবেটসহ বিভিন্ন রকমের খেলায়ও অংশগ্রহণ করেন। 

৩ দিনব্যাপী এই অনুষ্ঠানের উদ্বোধনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ইউথ লিডারশিপের ডিস্টিক গভর্নর, আশরাফুজ্জামান নান্নু। আরও উপস্থিত ছিলেন অনুষ্ঠানটির ইভেন্ট চেয়ার কলিন পেট্রা, ইভেন্ট কো-অর্ডিনেটর শ্রাবণী সরকার, ইভেন্ট সেক্রেটারি সানথিয়া চৌধুরী এবং ঢাকা মহানগর রোটারি ক্লাবের প্রেসিডেন্ট শাকিলা আক্তার মিমি।

কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি