ঢাকা, বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯, || কার্তিক ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

শাহনাজের বাইক উদ্ধার, চোর আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৭ ১৬ জানুয়ারি ২০১৯

অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং নেটওয়ার্কের মাধ্যমে জীবিকা নির্বাহ করা আলোচিত শাহনাজ আক্তারের চুরি হওয়া মোটরবাইকটি উদ্ধার করেছে পুলিশ। রাজধানী থেকে ছিনতাইয়ের মাত্র ১৪ ঘণ্টার মধ্যেই বাইকটি নারায়ণগঞ্জ থেকে উদ্ধার হয়।

বুধবার ভোর ৫টায় নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে বাইকটি উদ্ধার হয়। এ ঘটনায় জনি নামে (২৭) একজনকে আটক করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) আবু তৈয়ব মো. আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। বলেছেন, আমরা তথ্য প্রযুক্তির সহায়তায় জনির অবস্থান সম্পর্কে জনতে পারি। সে মঙ্গলবার বিকেলেই বাইকটি নিয়ে নারায়ণগঞ্জ চলে যায়।

আটক জনি নিজেকে পাঠাও রাইডার দাবি করলেও পাঠাও কর্তৃপক্ষের কাছে জনির কোনও তথ্য ছিল না। তার মোবাইল ট্র্যাক করে ও অন্যান্য তল্লাশি নজরদারি বাড়িয়ে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে বাইকটি উদ্ধার ও জনিকে আটক করা হয়।

এর আগে গতকাল মঙ্গলবার বিকেল ৩টার দিকে রাজধানীর খামারবাড়ি এলাকায় প্রতারণার মাধ্যমে বাইকটি চুরি করে নিয়ে যান ওই যুবক। এ ঘটনায় শাহনাজ আক্তার শেরেবাংলা নগর থানায় অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, জনি নামে ওই যুবক শাহনাজের অল্প দিনের পরিচিত। শাহনাজকে চাকরি দেওয়ার কথা বলে মঙ্গলবার তার সঙ্গে দেখা করেন ওই যুবক। দুপুরে খামারবাড়ি এলাকায় শাহনাজ মোটরবাইকের পাশে ছিলেন, আর ওই যুবক শাহনাজের মোটরবাইকের ওঠে কথা বলছিলেন। রনি শাহনাজকে বাইক চালানোর বিষয়ে বিভিন্ন প্রশ্ন জিজ্ঞেস করে। বাইক চালিয়ে দেখতে চায়। শাহনাজ তাকে বাইকটির চাবি দিলে জনি বাইকটি নিয়ে চলে যায় যায়। এরপর তার কোনও সন্ধান পাওয়া যায়নি।

প্রসঙ্গত, এক মাস ধরে মোবাইল উবারের মাধ্যমে মোটরবাইক চালাচ্ছেন শাহনাজ আক্তার। নারী হয়ে পুরুষদের নিয়ে স্বাচ্ছন্দ্যে রাইড দেওয়ায় সম্প্রতি ফেসবুক ও বিভিন্ন পত্রিকায় ইতিবাচক প্রতিবেদন হয় তাকে নিয়ে।

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি