ঢাকা, শনিবার   ১৬ জানুয়ারি ২০২১, || মাঘ ৩ ১৪২৭

শেওড়াপাড়া বাস স্ট্যান্ডে করোনা ভাইরাস নিস্ক্রিয়করণ চেম্বার স্থাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১১, ৮ মে ২০২০ | আপডেট: ১৫:১৪, ১৩ মে ২০২০

করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে এবার মিরপুরের শেওড়াপাড়া বাস স্ট্যান্ডে করোনা ভাইরাস নিস্ক্রিয়করণ চেম্বার স্থাপন করলো স্থানীয় যুব সংঘ ‘RUN-25’। এই চেম্বারে প্রবেশের মাধ্যমে, কোন মানুষের গায়ে যদি করোনা ভাইরাসের জীবানু লেগে থাকে তবে তা স্প্রের মাধ্যমে নিস্ক্রিয় হবে বলে আশা করা হয়। 

জরুরী প্রয়োজনে এলাকার জনসাধারণ যাতে বাইরে যাওয়া আসার ক্ষেত্রে জীবানু মুক্ত হতে পারে, এই উদ্দেশ্যে শেওড়াপাড়া বাস স্ট্যান্ড হতে পশ্চিম শেওড়াপাড়া ঢোকার মুখে প্রধান সড়কের পাশে এই করোনা ভাইরাস নিস্ক্রিয়করণ চেম্বারটি স্থাপন করা হয়। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব হুমায়ূন রশিদ জনি এই করোনা ভাইরাস নিস্ক্রিয়করণ চেম্বারটি উদ্বোধন করেন। 

এ সময় ‘RUN-25’ এর সভাপতি মনিরুজ্জামান চৌধুরীসহ ক্লাবটির অন্যান্য সদস্যগণ উপস্থিত থেকে এই চেম্বারটির কার্যক্রম পরিচালনা করেন। এ সময় যথাসম্ভব নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে চেম্বারটি স্থাপনের কাজ করা হয় এবং চেম্বারটি পরিচালনা করা হচ্ছে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখেই। এটি ক্লাবটি কর্তৃক স্থাপিত ২য় করোনা ভাইরাস নিষ্ক্রীয়করণ চেম্বার। 

ইতোপূর্বে এলাকার জনসাধারণের সুরক্ষার কথা বিবেচনা করে গতো ২রা মে পশ্চিম শেওড়াপাড়ায় ইকবাল রোডের পাশে প্রথম পরিক্ষামূলক করোনা ভাইরাস নিস্ক্রিয়করণ চেম্বার স্থাপন করে ক্লাবটি। স্ব্যাস্থ্য অধিদপ্তরের অনুমতি এবং উৎসাহ পেলে করোনা ভাইরাসের বিস্তার কমাতে প্রয়োজন অনুযায়ী বিভিন্ন এলাকার মূল সড়কের পাশে এবং কাঁচাবাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এই করোনা ভাইরাস নিষ্ক্রীয়করণ চেম্বার স্থাপন করার আগ্রহ প্রকাশ করেছে ক্লাবটি।

এ বিষয়ে আরো বিস্তারিত জানতে চাইলে যোগাযোগ করতে পারেন ক্লাবটির সভাপতি মনিরুজ্জামান চৌধুরীর সাথে (মোবাইল: ০১৭৩০৩১৬১৬৮)।

আরকে/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি