ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৬ ১৪২৭

Ekushey Television Ltd.

শোকের মাস উপলক্ষে যুবলীগের খাদ্য বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৩ ১৩ আগস্ট ২০২০

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পথ শিশু ও ছিন্নমূল মানু‌ষের মধ্যে মাসব্যাপী রান্না করা খাবার বিতরণের কর্মসূচি হাতে নিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার এবং কারওয়ান বাজার পার্কের মাঠে ১ আগস্ট থেকে এই কর্মসূচি শুরু হয়েছে। এর ধারাবাহিকতা চলমান রয়েছে।

এর আগে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এ কর্মসূচি ঘোষণা করেন। সারাদেশে যুবলীগের প্রতিটি ইউনিট এ কর্মসূচি পালন করবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

তারই ধারাবা‌হিকতায় গত ১১ ও ১২ আগষ্ট কারওয়ান বাজার পান্থকুঞ্জ পার্ক মাঠ, কেন্দ্রীয় শহীদ মিনার ও পা‌র্টি অফিসে রান্না করা খাবার বিতরণ করা হয়।

গত দুই দিনে কারওয়ান বাজার পান্থকুঞ্জ পার্ক মাঠ ও কেন্দ্রীয় শহীদ মিনারে খাবার‌ বিতরণের সময় উপ‌স্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক তথ্য ও যোগাযোগ প্রযু‌ক্তি বিষয়ক উপ-সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, এসএম জা‌বেদ হোসেন লাভলু, সফিউল আলম প্রধান কমল, ‌তেজগাঁও কলেজের সহকারী অধ্যাপক মেহেরুল হাসান সোহেল, মাহাবুব আল গনি সোহেল, ঢা‌বির সহকারী অধ্যাপক ইব্রাহীম মিয়া এবং ডাকসুর সাবেক ক্রীড়া সম্পাদক শা‌কিল আহাম্মেদ তানভীরসহ প্রমূখ।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি