ঢাকা, শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

সাফারা ইনফোটেকে পরিচালক হলেন সরোজ মেহেদী

প্রকাশিত : ২০:১৫ ২৫ জুন ২০১৯

সাফারা ইনফোটেক এর কমিউনিকেশন ডিরেক্টর হিসেবে দায়িত্ব নিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক ও গবেষক সরোজ মেহেদী। তিনি প্রতিষ্ঠানটির লন্ডন অফিস, ঢাকা অফিস, মিয়ানমার অফিসের ক্লায়েন্ট ও কোম্পানীর সব ধরনের কমিউনেকশনের প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান প্রফেসর ড. খাইরুল আলম ও সিইও তাহমিনা শারমিন এ তথ্য জানিয়েছেন।

বাংলাদেশ ডিজিটাল মার্কেটিং ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক কেএম সাইফুল ইসলাম খান সরোজ মেহেদীর ডিজিটাল সেক্টরে দায়িত্ব গ্রহণকে স্বাগত জানিয়েছেন।

সরোজ মেহেদী একাধারে বিশ্ববিদ্যালয় শিক্ষক, গবেষক, মিডিয়া বিশ্লেষক ও সংগঠক। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনস্টিটিউটের তুর্কি ভাষার শিক্ষক হিসেবে কাজ করার পাশাপাশি, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি) এর মিডিয়া এন্ড কমিউনিকেশন বিভাগের, সেন্টার ফর মডার্ন ল্যাঙ্গুয়েজ, বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিউপি) এর অ্যাডজাঙ্কট ফ্যাকাল্টি ও গণ বিশ্বব্যিালয়ে ভাষা-যোগাযোগ ও সংস্কৃতি বিভাগের ফ্যাকাল্টি হিসেবে কর্মরত রয়েছেন। সাংবাদিকতা ছেড়ে শিক্ষকতাকে ক্যারিয়ার হিসেবে নেওয়া সরোজ মেহেদী এখনো বিভিন্ন পত্রিকায় কলাম লিখে থাকেন। দেশে-বিদেশে নানা কাজের সাথে যুক্ত রয়েছেন তিনি।

প্রসঙ্গত, সাফল্যের সাথে দেশে শীর্ষ প্রতিষ্ঠান, কোম্পানী, সরকারি সংস্থা, বিশ্ববিদ্যালয়, বিদেশী কোম্পানীর ইন্টিগ্রেটেড মার্কেটিং কমিউনিকেশন বা আইএমসি ও ডিজিটাল মার্কেটিং, মার্কেট রিসার্চ সেবা দিয়ে আসছে সাফারা ইনফোটেক। যুক্তরাজ্যের টেকনো আউটসোর্স ইউকে লিমিটেডের পার্টনার সাফারা ইনফোটেক।

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি