ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

সারাদেশে শোক দিবস পালন  (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৬ ১৫ আগস্ট ২০১৯

জাতীয় শোক দিবস উপলক্ষে খুলনা, ঝিনাইদহ, মেহেরপুরসহ বিভিন্ন জেলায় শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় বক্তারা, ষড়যন্ত্রকারিরা দেশকে পিছনের দিকে নিয়ে গেলেও প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রায় দেশকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ হয়ে কাজ কারার আহবান জানান। 
জাতীয় শোক দিবসে খুলনায় রেডিও সেন্টারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র, সংসদ সদস্যসহ বিভিন্ন সংগঠনের নেতারা।
সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান সর্বস্তরের মানুষ।
রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা কুমারপাড়ায় দলীয় কার্যালয়ের পাশে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান। 
বঙ্গবন্ধু উদ্যানে বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতারা ফুলের শ্রদ্ধা জানান।
রংপুরে ডিসির মোড় এলাকায় জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পনের এবং ড্রোন উড়িয়ে  বিভাগীয় নগরী রংপুরে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
মেহেরপুরে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বর থেকে শোক র্যালি বের করা হয়। পরে শহীদ সামসুজ্জোহা পার্কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।  
বান্দরবানে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন সর্বসস্তরের মানুষ ।
টাঙ্গাইলে শহীদ স্মৃতি পৌর উদ্যোন থেকে শহীদদের স্মরণে শোক শোভাযাত্রা বের হয়। পরে জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর কর্মময় জীবনের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
যথাযোগ্য মর্যাদা ও বিন¤্র শ্রদ্ধার মধ্য দিয়ে গাজীপুরে শোক দিবস পালন করা হয়। 
এছাড়া টাঙ্গাইল, চুয়াডাঙ্গা, নরসিংদী, গোপালগঞ্জ, ময়মনসিংহ, ঝিনাইদহ ও বরগুনাসহ সারাদেশে শোক দিবস পালন করা হচ্ছে।
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি