ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

সিওয়াইবি’র সভাপতি পলাশ ও সম্পাদক শুভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৮ ২৩ অক্টোবর ২০১৯

ভোক্তা অধিকার সংস্থা কনসাস কনজুমার্স সোসাইটি’র (সিসিএস) যুব শাখা, তরুণ ভোক্তাদের সংগঠন কনজুমার ইয়ুথ বাংলাদেশ’র (সিওয়াইবি) কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। ২০২০ সালের জন্য এ কমিটির সভাপতি হয়েছেন সাংবাদিক ও সিসিএস এবং সিওয়াইবির প্রতিষ্ঠাতা পলাশ মাহমুদ ও সাধারণ সম্পাদক হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সোহরাওয়ার্দী শুভ। 

কনসাস কনজুমার্স সোসাইটির (সিসিএস) সভাপতি এবং নির্বাহী পরিচালকের স্বাক্ষরে গতকাল মঙ্গলবার এ কমিটির অনুমোদন দেওয়া হয়। বুধভার সিওয়াইবির প্রচার সম্পাদক ও সিসিএস’র আউটরিস এন্ড কমিউনিকেশনের প্রধান জয়ন্ত কৃষ্ণ জয় স্বাক্ষতির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো গয়। 

কমিটিন অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আশিকুর রহমান, হাবিবুল্লাহ হাবীব, জয়ন্ত কৃষ্ণ জয়, মোঃ রিয়াজ ফরাজী ও তানজিনা আক্তার আশা। যুগ্ম-সম্পাদক ইমরান শুভ্র, নুরুল মোস্তফা বিন বশির, কাজী জহিরুল ইসলাম, শাজনীন হোসেন মৌটুসী, শামসুল আলম রকি ও সৈয়দ আব্দুস সামাদ  আরিফ।

সাংগঠনিক সম্পাদক  মোঃ রুস্তম আলী রাজু, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, অফিস সম্পাদক শামিমুল ইসলাম সুমন, সহকারি অফিস সম্পাদক মু মুহিব উল্লাহ, অর্থ সম্পাদক কাজী আবু তৈয়ব, সহকারী অর্থ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, প্রেস ও মিডিয়া সম্পাদক মো. লোকমান হোসেন, সহকারী প্রেস ও গণমাধ্যম সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, প্রচার ও সাহিত্য সম্পাদক আখতার হোসেন আজাদ, সহকারী প্রচার ও সাহিত্য সম্পাদ আব্দুল মুমিন, পরিকল্পনা ও গবেষণা সম্পাদক রাসেল রাজু, সহকারী পরিকল্পনা ও গবেষণা সম্পাদক ইখতিয়ার মাহমুদ, প্রোগ্রাম ও অপারেশন বিষয়ক সম্পাদক আদীব রাহেমান, সহকারী প্রোগ্রাম ও অপারেশন বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান আরিফ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পদক আফজাল হোসাইন নাঈম, সহকারী তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পদক নাজমুল হক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোসাব্বির হোসাইন, সহকারী আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, সহকারী প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সিফাত শাহরিয়ার প্রিয়ান, আইন বিষয়ক সম্পাদক মাইনুদ্দিন পাঠান, সহকারী আইন বিষয়ক সম্পাদক ফাহিম শাহরিয়ার খান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসাইন মুন্না, সহকারী সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সম্পাদক মুজাহিদুল ইসলাম, সংরক্ষণ ও ডকুমেন্টশন বিষয়ক সম্পাদক তারিক লিটু, সহকারী সংরক্ষণ ও ডকুমেন্টশন বিষয়ক সম্পাদক নাজমুল হোসাইন, শিশু ও নারী বিষয়ক সম্পাদক পিউ রায় চৌধুরী, সহকারী  শিশু ও নারী বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার, ভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক মো. সাদিকুল ইসলাম, সহকারি ভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক ইমা আক্তার, পিস অপারেশন বিষয়ক সম্পাদক রায়হান মাহমুদ লস্কর, সহকারী পিস অপারেশন বিষয়ক সম্পাদক মোঃ মঞ্জুরুল ইসলাম, হিউম্যার রাইটস্ বিষয়ক সম্পাদক  রাহেনা আক্তার, সহকারী হিউম্যার রাইটস্ বিষয়ক সম্পাদক  সারওয়ার জাহান সজল।

উল্লেখ্য, সিওয়াইবি বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত ভোক্তা অধিকার সংস্থা ‘কনসাস কনজুমার্স সোসাইটি’ (সিসিএস) এর যুব শাখা। সংগঠনটি দীর্ঘদিন ঢাকা, জাহাঙ্গীরনগর, জগন্নাথ, ইসলামী, রাজশাহী, চট্টগ্রাম, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি, বরিশাল, সিলেট কৃষি, হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি, নোয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, নবাবগঞ্জ কলেজ, গণবিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন ক্যাম্পাসে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার বাস্তবায়নে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতা সৃষ্টি ও প্রশিক্ষণমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। 
এমএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি