ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

সুপ্রিম কোর্ট বারে অভিযোগ বক্স স্থাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১৬ ৯ আগস্ট ২০২০ | আপডেট: ২২:৩১ ৯ আগস্ট ২০২০

যে কোনো ধরনের দুর্নীতি ও অনিয়মের বিষয়ে জানাতে অভিযোগ বক্স স্থাপন করেছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। দীর্ঘদিন ধরে আদালত অঙ্গনে চলে আসা দুর্নীতি ও অনিয়মের বিষয়ে জানাতে এ অভিযোগ বক্স স্থাপন করা হয়েছে। রবিবার (৯ আগস্ট) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের সম্পাদকের অফিস কক্ষের সামনে এ বক্স স্থাপন করা হয়।

পরে বারের সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস জানান, শনিবার (৮ আগস্ট) প্রধান বিচারপতি ও আপিল বিভাগের বিচারপতিদের সঙ্গে সুপ্রিম কোর্ট বারের নেতৃবৃন্দের একটি ভার্চুয়াল মিটিং হয়েছে। সেখানে দুর্নীতি ও অনিয়মের অভিযোগের বিষয়ে বিচারপতিদের অবহিত করা হয়। পরে প্রধান বিচারপতি আদালতের দুর্নীতি-অনিয়মের বিষয়ে সুনির্দিষ্টভাবে অভিযোগ জানানোর আহবান জানান। তাই বৈঠকের পরদিন আজই এই বক্স স্থাপন করেছি। এই বক্সে অভিযোগ আসার পর তা প্রধান বিচারপতি বরাবরে পাঠানো হবে।

সুপ্রিম কোর্টের যে কোনও পর্যায়ের ঘুষ-দুর্নীতি-অনিয়মের সুনির্দিষ্ট তথ্য-উপাত্ত, অডিও-ভিডিও রেকর্ডিং এবং বিকাশ/নগদ/রকেটসহ অন্য কোনও মাধ্যমে অবৈধ আর্থিক লেনদেন সম্পর্কিত তথ্য সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে সম্পাদকের অফিস কক্ষের সামনে স্থাপিত অভিযোগ বাক্সে জমা দিতে বলা হয়েছে। অভিযোগকারীদের পরিচয় গোপন রাখা হবে বলেও জানিয়েছেন বার সম্পাদক।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি