ঢাকা, শনিবার   ৩১ অক্টোবর ২০২০, || কার্তিক ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

স্কুলছাত্রী নীলা হত্যায় আসামীর বাবা-মা রিমান্ডে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৫ ২৫ সেপ্টেম্বর ২০২০

ঢাকার সাভারে স্কুলছাত্রী নীলা রায়কে ছুরিকাঘাতে হত্যা মামলার প্রধান আসামির বাবা ও মাকে দুই দিনের রিমান্ডে পাঠিয়েছেন ঢাকার একটি আদালত। শুক্রবার জ্যেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীম এই রিমান্ড আদেশ দেন বলে আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) আনোয়ারুল কবির বাবুল নিশ্চিত করেছেন।

আসামী মিজানুর রহমান চৌধুরীর (২০) বাবা ও মায়ের নাম আবদুর রহমান (৬০) ও তার স্ত্রী নাজমুন নাহার সিদ্দিকী (৫০)। 

রিমান্ড মুঞ্জুরের আগে বিকালে আসামিদের আদালতে হাজির করে তাদের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও সাভার থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নির্মল চন্দ্র ঘোষ। অপরদিকে আসামিদের পক্ষে তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক জামিন আবেদন খারিজ করে প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, আবদুর রহমান ও তার স্ত্রী সাভারের ব্যাংক কলোনি এলাকায় ভাড়া বাসায় থাকতেন। নীলা হত্যাকাণ্ডের পরই প্রধান আসামি তাদের ছেলে মিজানুর রহমানসহ আত্মগোপনে চলে যান তারা। পরে গত বৃহস্পতিবার রাতে মানিকগঞ্জের সিঙ্গাইরের চারিগ্রাম থেকে তাদের গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এর আগে গত বুধবার মানিকগঞ্জের আরিচা থেকে প্রধান আসামীর সহযোগী সাভার পৌরসভার পালপাড়া এলাকার বাসিন্দা সেলিম পালোয়ান নামের একজনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৪ ’র অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ জানান, পলাতক প্রধান আসামি ও কিশোর গ্যাং লিডার মিজানুর রহমানকে গ্রেফতারের চেষ্টা চলছে। 

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতালে যাওয়ার সময় ভাইয়ের সামনে থেকে নীলা রায়কে (১৪) তুলে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে মিজানুর রহমান। নীলা স্থানীয় অ্যাসেড স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল।

এমএস/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি