ঢাকা, সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৫ ১৪২৬

Ekushey Television Ltd.

স্ত্রীর প্রেমিককে রক্তাক্ত করলো স্বামী পেঙ্গুইন (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৭ ১৭ নভেম্বর ২০১৯

ভালবাসার ভাগ কেউই দিতে চায় না। মানুষ তো নয়ই, পশুপাখিও নয়। এই ভালবাসা ভাগ হতে দেখে রক্ত চড়ে যায় এক পেঙ্গুইনের। শুরু করে মারামারি, আর এতে রক্তাক্ত হয়ে যায় প্রতিপক্ষ। শেষমেষ স্ত্রীকে ফিরে পায় ওই পেঙ্গুইন। এই ঘটনাটির ভিডিও করেছে ‘ন্যাট জিও চ্যানেল’। সম্প্রতি নিজেদের টুইটার অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করলে দ্রুতই ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, খাবারের সন্ধানে গিয়েছিল স্বামী পেঙ্গুইন। ফিরে এসে দেখে বাসায় স্ত্রী পেঙ্গুইনের সঙ্গে অন্য আরেকজন! তা দেখেই মাথা গরম হয়ে যায় স্বামীর। কথা কাটাকাটির মাঝে শুরু হয় মারামারি। এ সময় নিরাপদ দূরত্বে থাকে স্ত্রী। দূর থেকে দুই পুরুষ পেঙ্গুইনের লড়াই দেখতে থাকে সে। অনেক মারামারিতে দুই পেঙ্গুইনই আঘাতপ্রাপ্ত হয়। তবে প্রেমিক পেঙ্গুইন বেশি রক্তাক্ত হয়ে পড়ায় মারামারি থেমে যায়।

তখন স্ত্রী পেঙ্গুইন স্বামীর কাছে ফিরে আসে। আর স্বামীকে সোহাগ দেখায়। এর এক পর্যায়ে স্বামী-স্ত্রী বাসার দিকে ছুটে চলে। তবে প্রেমিক পেঙ্গুইনও এদের পেছন ধরে। স্বামী-স্ত্রী বাসায় ঢুকে গেলে প্রেমিকও ঢুকতে যায়, তখন আবার শুরু হয় মারামারি। এবার কিন্তু রয়ে-শয়ে নয়, পুরো শক্তি দিয়ে প্রেমিককে প্রতিহত করে স্বামী পেঙ্গুইন। টিকতে না পেরে রক্তে লাল হয়ে অন্য পথ ধরে প্রেমিক পেঙ্গুইন। 

ভাইরাল হওয়া এই ভিডিওটি ইতোমধ্যে ২ কোটি ৭৩ লাখ বার দেখা হয়েছে। যদিও ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলের অ্যানিম্যাল ফাইট নাইট অনুষ্ঠানের একটি অংশ ছিল এই ভিডিওটি।

এএইচ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি