ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ ৬:৩৮:০৫

Ekushey Television Ltd.
বাংলামোটরে শিশু ‘হত্যা’

স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৫ এএম, ৬ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ১২:৫৯ পিএম, ৬ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার

রাজধানীর বাংলামোটরে দুই বছরের শিশু নূর সাফায়েতকে হত্যার অভিযোগে বাবা নুরুজ্জামান কাজলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৬ ডিসেম্বর) রাতে শাহবাগ থানায় শিশুটির মা মালিহা আক্তার মামলাটি করেন।

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সাফায়েতের মা গতকাল রাতে যে অভিযোগ দিয়েছেন, এর ভিত্তিতে মামলা হয়েছে।

বুধবার দুপুরে রাজধানীর বাংলামোটরে মাদকাসক্ত এক বাবার বিরুদ্ধে এক সন্তানকে হত্যার অভিযোগ উঠে। অপর সন্তানকে ৬ ঘণ্টা জিম্মি করে রাখার পর উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়।

রাজধানীর বাংলামোটরের ওই বাসায় দুই শিশু সন্তানকে নিয়ে গত তিন মাস ধরে একাই থাকছিলেন নুরুজ্জামান কাজল। বুধবার সকালে তিন বছর বয়সী ছোট ছেলে সাফায়েতের মৃত্যু হয়েছে জানিয়ে দাফনের প্রস্তুতির জন্য স্থানীয় মসজিদের ঈমাম ও কয়েকজন মাদ্রাসা ছাত্রকে বাড়িতে নিয়ে আসেন তিনি। দাবি করেন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সন্তানের মৃত্যু হয়েছে।

পরে বাড়িতে থাকা বড় ছেলে সুরায়েতসহ হুজুরদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ফেলেন কাজল। মাদকাসক্তির পাশাপাশি পারিবারিক বিরোধের কারণে বেশ কয়েক মাস ধরে শিশুটির বাবা নুরুজ্জামান কাজল হতাশাগ্রস্ত ছিলেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

ছোট ছেলেকে হত্যা করে বড় ছেলেকে জিম্মি করে রেখেছেন কাজল - এমন খবর ছড়িয়ে পড়লে পুলিশ, র‌্যাব ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসেন। নানা কৌশলে অবশেষে ৬ ঘণ্টা পর বড় ছেলে সুরায়েতকে উদ্ধার ও বাবাকে আটক করে পুলিশ।

ফায়ার সার্ভিসের পরিদর্শক মোঃ আব্দুস শহীদ বলেন, স্থানীয় লোকজন এবং আত্মীয়স্বজনের সহায়তায় তারা জিম্মিকৃতদের উদ্ধার করেন। রমনা জোনের ডিসি মারুফ হোসেন সরদার জানান, বাচ্চার জানাজার কথা বলে তারা কাজলকে বের করেন।
স্বজন ও প্রতিবেশীরা জানিয়েছেন, দুই সন্তানকে সব সময় বাড়িতেই আটকে রাখতেন কাজল।

আরকে//

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি