ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ ২১:০৬:৫৬

Ekushey Television Ltd.

স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে সর্বোচ্চ ৪৩ শতাংশ ছাড় হুয়াওয়ের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৫৩ পিএম, ১২ জুলাই ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৭:৫৪ পিএম, ১২ জুলাই ২০১৮ বৃহস্পতিবার

দশম টেকশহর ডট কম স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৮ উপলক্ষে মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে হুয়াওয়ে। হুয়াওয়ে ব্র্যান্ডের ডিভাইস ও অ্যাকসেসরিজের ওপর সর্বোচ্চ ৪৩ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে বিশ্বের অন্যতম শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে।

আজ বৃহস্পতিবার  থেকে শুরু হয়ে ১৪ জুলাই পর্যন্ত চলবে তিন দিনব্যাপী এই মেলা। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আয়োজিত হচ্ছে এই এক্সপো।

এক্সপো চলাকালীন সময়ে হুয়াওয়ের স্মার্টফোনের ওপরে সর্বোচ্চ ২৩ শতাংশ বিশেষ ছাড়সহ আকর্ষণীয় উপহার পাবেন ক্রেতারা। পাশাপাশি ট্যাবসহ অন্যান্য হুয়াওয়ের অ্যাকসেসরিজের (ইয়ারফোন, ব্লুটুথ হেডসেট, কুইক চার্জার, ওটিজি কেবল, সেলফি স্টিক, স্মার্ট স্কেল প্রভৃতি) ওপর সর্বোচ্চ ৪৩ শতাংশ ছাড় পাওয়া যাবে। এছাড়াও, শুধু এক্সপোতে হুয়াওয়ের পাওয়ার ব্যাংক ও কালার ব্যান্ড এ২-এ বিশেষ ছাড় দেওয়া হবে।

বর্তমানে স্মার্টফোন গ্রাহকদের কাছে অত্যন্ত জনপ্রিয় হুয়াওয়ে মেট ১০ প্রো নিয়মিত দাম ৮৩,৯০০ টাকার পরিবর্তে এক্সপোতে ছাড়ে পাওয়া যাবে মাত্র ৬৫ হাজার টাকায় এবং সাথে থাকছে আকর্ষণীয় গিফট বক্স।

এক্সপোতে মাত্র ২২ হাজার ৫০০ টাকায় ক্রেতারা আকর্ষণীয় উপহারসহ হুয়াওয়ে নোভা টুআই কিনতে পারবেন। ডিভাইসটির বর্তমান বাজার মূল্য ২৪ হাজার ৯৯০ টাকা। আর হুয়াওয়ে নোভা থ্রিই-এর নিয়মিত দাম ২৭ হাজার ৯৯০ টাকার পরিবর্তে এক্সপোতে ক্রেতারা কিনতে পারবেন ২৫ হাজার ৫০০ টাকায়।

এ প্রসঙ্গে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন শি বলেন, “গত আসরে আমাদের গ্রাহকরা তাদের অভূতপূর্ব সাড়ার মাধ্যমে আমাদের যে সহযোগিতা করেছেন এজন্য আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমরা, আমাদের গ্রাহকদের সেবাদানের ক্ষেত্রে কোন সুযোগই ছাড় দিতে চাই না বিশেষ করে, বিশ্বের সেরা সব গ্যাজেট ও ডিভাইসের প্রদর্শনীর মতো একটা বিশেষ জায়গায়। স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮-তে আমরা আকর্ষণীয় সব অফার ও ছাড় নিয়ে আসছি। আমাদের বিশ্বাস, আমাদের গ্রাহকরা তাদের পছন্দের ডিভাইস কেনার ক্ষেত্রে এমন সুযোগ হাতছাড়া করবেন না।”  

//এস এইচ এস//

 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি