ঢাকা, রবিবার   ১৬ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

হেফাজত নেতা জুনায়েদ আল হাবিব ফের চার দিনের রিমান্ডে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০০, ৪ মে ২০২১

হেফাজতের তান্ডবের ঘটনায় করা মামলায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগরের সভাপতি আল্লামা জুনায়েদ আল হাবিবের আবারও চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (৪ মে) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড শেষে তাকে আজ ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। ২০১৩ সালের হেফাজতের তান্ডবের ঘটনায় পল্টন থানার করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে দশ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক তার দু’দিনের রিমান্ড মঞ্জুর করে।

চলতি বছরের মার্চ মাসে বায়তুল মোকাররমে হেফাজতের তান্ডবের ঘটনায় পল্টন থানার করা মামলায় তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক তার এক দিনের রিমান্ড মঞ্জুর করে।

এছাড়া চলতি বছরের মার্চ মাসে ওই ঘটনায় আরেক মামলার সুষ্ঠু তদন্তের জন্য তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক তার এক দিনের রিমান্ড মঞ্জুর করে।

এরআগে, ২০১৩ সালে রাজধানীর শাপলা চত্বরে হেফাজতের তান্ডবের ঘটনায় মতিঝিল থানার মামলা ও চলতি বছরের মার্চে বায়তুল মোকাররমে হেফাজতের তান্ডবের ঘটনায় পল্টন থানার মামলায় গ্রেফতার দেখিয়ে তার বিরুদ্ধে দশ দিন করে বিশ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে পল্টন থানার মামলায় চার দিন ও মতিঝিল থানার মামলায় তিন দিন করে মোট ৭ দিন রিমান্ড মঞ্জুর করে আদালত।

১৭ এপ্রিল জুনায়েদ আল হাবিবকে রাজধানীর বারিধারা থেকে গ্রেফতার করা হয়।

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি