ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

১শ’ কেজি ওজনের দুটি মাছ স্বাস্থ্যকর্মীদের খাওয়ালো জেলেরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৩ ২ জুন ২০২০

করোনা সংকটকালে মহাতারকায় পরিণত হয়েছে স্বাস্থ্য সেবার সঙ্গে যুক্ত মানুষরা। এই পেশার সঙ্গে যুক্ত আছেন এমনদেরকে বিভিন্নভাবে সহযোগিতার করতে চান অনেকেই। কেউ কেউ এদেরকে খাবার সরবরাহ করছেন, সুবিধা-অসুবিধার খোঁজ-খবরও রাখছেন কেউ কেউ। এদিকে থেকে জেলেরাও পিছিয়ে নেই।

যুক্তরাষ্ট্রের হাওয়াইয়ের পাঁচ জেলে সমুদ্রে মাছ ধরতে যাওয়ার সময় তাদের একটাই লক্ষ্য ছিল স্থানীয় স্বাস্থ্যকর্মীদের খাওয়ানো। সৌভাগ্যবশত তারা প্রায় ১০০ কেজি ওজনের দুটি টুনা মাছ পেয়ে যান।

বিশালাকৃতির টুনা দুটি সামুদ্রিক খাবার বিতরণকারীদের কাছে পাঠানো হয় এবং তারা রান্না করে ৩শ’টিরও বেশি খাবারের প্যাকেট করে। এরপর এই খাবারগুলো হনুলুলুর স্ট্রাব মেডিকেল সেন্টার এবং দ্য কুইনস মেডিকেল সেন্টারে সরবরাহ করা হয়।

মত্স্যজীবীদের একজন ছিলেন হাওয়াই স্কিন ডাইভার টিভির ডাইভিং শোর নির্বাহী প্রযোজক কাইল নাকামোটো। তিনি সিএনএনকে বলেন, আমরা ভাগ্যবান ছিলাম যে প্রায় ১০০ কেজি ওজনের দুটি ইয়োলোফিন টুনা ধরতে পেরেছিলাম।

স্ট্রাব মেডিকেল সেন্টারের প্রধান পরিচালন ট্র্যাভিস ক্লেগ বলেন, চলমান এ মহামারীতে রোগী ও সম্প্রদায়ের মানুষদের সেবায় ফ্রন্টলাইনে থাকা আমাদের কর্মীদের জন্য যে সমর্থন ও উদারতা দেখানো হয়েছে তা দেখে আমি আভিভূত হয়েছি।

মাছ ধরতে যাওয়া এ দলটি হাওয়াই স্কিন ডাইভার টিভির জন্য একটা পর্বও ক্যামেরাবন্দি করেছে। যেখানে স্বাস্থ্যকর্মীদের জন্য মাছ ধরতে যাওয়ার পুরো ঘটনাটা দেখানো হবে। খবর সিএনএন

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি