ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯, || কার্তিক ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে সার্জেন্ট কিবরিয়ার বাবার রিট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৮ ২৩ জুলাই ২০১৯

যমুনা গ্রুপের কাভার্ডভ্যান চাপায় ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়ার মৃত্যুতে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট আবেদন করেছেন নিহত কিবরিয়ার বাবা। আজ মঙ্গলবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় নিহত কিবরিয়ার বাবার পক্ষে আইনজীবী মোঃ ফাইজুল্লাহ এই আবেদন করেন। “সোমবার হাই কোর্টের সংশ্লিষ্ট শাখায় রিটটি দায়ের করা হয়। আজ সেটি আদালতে উপস্থাপন করা হলে আদালত আগামী রোবারর শুনানির জন্য রেখেছেন।”

২০১৫ সালে পুলিশের চাকরিতে যোগ দেওয়া সার্জেন্ট গোলাম কিবরিয়ার গ্রামের বাড়ি পটুয়াখালিতে। বরিশাল মহানগর পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন তিনি। পুলিশ জানায়, ট্রাফিক পুলিশের সার্জেন্ট গোলাম কিবরিয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন জিরো পয়েন্ট এলাকায় দায়িত্ব পালন করছিলেন।

এসময় যমুনা গ্রুপের একটি কাভার্ট ভ্যান ঢাকা থেকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দিকে যাচ্ছিল। ভ্যানটিকে থামার জন্য সিগন্যাল দিলে তা অমান্য করে কাভার্ট ভ্যানটি চলে যায়। এরপর সার্জেন্ট কিবরিয়া গাড়িটিকে ধাওয়া দিয়ে ধরার চেষ্টা করলে ভ্যানটি তাকে চাপা দিয়ে চলে যায়। পরে তার সহকর্মীরা ও স্থানীয়রা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যায়।

অপরদিকে প্রায় একই সময়ে দায়িত্বরত অবস্থায় নগরীর কাকলি সিনেমা হলের মোড়ে অটোরিক্সার ধাক্কায় আহত হন আবুয়াল নামের এক ট্রাফিক পুলিশ সদস্য।আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানায় পুলিশ।

 

 টিআর/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি