ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৩ ১৪২৬

Ekushey Television Ltd.

১২ নং ওয়ার্ডের লাটিম প্রতিকের ব্যাপক নির্বাচনী শোডাউন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৩ ১৯ জানুয়ারি ২০২০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত ১২ নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী ছাত্রলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সভাপতি মামুন রশিদ শুভ্র’র লাটিম প্রতিকের প্রচারণায় সরগরম হয়ে উঠেছে পুরো এলাকা।

প্রতিদিন চলছে মিছিল মিটিং। শনিবার বিশাল মিছিল নিয়ে আবুজর গিফারী কলেজের সামনে থেকে শুরু হয়ে মালিবাগ, গুলবাগ, শান্তিবাগসহ বিভিন্ন পাড়া-মহল্লা প্রদক্ষিণ করে।

প্রচারণার সময় উৎসুক ভোটাররা মামুনুর রশীদের প্রচারণায় স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে। হাজার হাজার মানুষ নির্বাচনী এ প্রচারণায় অংশ নেয়। এই সময় তারা ঢাকা দক্ষিণ সিটির আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষেও গণসংযোগ করেন, এবং ভোটারদের ব্যাপক সাড়া পান। 

কাউন্সিলর প্রার্থী মামুন রশিদ শুভ্র জানান, দীর্ঘদিন ধরে ১২ নম্বর ওয়ার্ডের মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত। তিনি ১২ নম্বর ওয়ার্ডের মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন এবং আধুনিকায়নের ঘোষণা দেন। এই এলাকার অনুন্নত রাস্তাঘাট অপরিচ্ছন্ন ড্রেনেজ ব্যবস্থা, সোয়ারেজ লাইনসহ নানা ধরনের ভোগান্তি এই এলাকার মানুষের নিত্য দিনের সঙ্গী। 

শুভ্র বলেন তিনি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যকে এগিয়ে নিয়ে যাবেন। ভোটারদের সুখে দুঃখে পাশে থাকবেন বলে কথা দেন মামুন রশিদ। এছাড়াও দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে একসঙ্গে কাজ করা হবে বলেও জানান তিনি।

এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি