ঢাকা, মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৫ ১৪২৮

২৭ মামলার পলাতক আসামি গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৯, ১৫ সেপ্টেম্বর ২০২১

রাজধানীসহ দেশের বিভিন্ন থানায় দায়ের অন্তত ২৭ টি মামলার এজাহার নামীয় পলাতক মাদক ব্যবসায়ী মো. আরিফকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) লালবাগ বিভাগ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দিনগত রাতে নাটোরের বড়াইগ্রাম থানার আটোয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে ডিবি লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

এ সংক্রান্তে অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মোঃ ফজলুর রহমান বিপিএম (বার), পিপিএম ডিএমপি নিউজকে বলেন, গত ২৩ আগস্ট, ২০২১ মোহাম্মদপুর থানার রায়ের বাজার এলাকা হইতে মোছাঃ পারভীন নামীয় একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তার দখল হতে শাহী মরিচের গুড়া ও শাহী হলুদের গুড়ার প্যাকেটে বিশেষ ভাবে প্যাকিং করা ২২০ (দুইশত বিশ) গ্রাম বাদামী রংয়ের হেরোইন উদ্ধারমূলে জব্দ করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর প্রকৃত মালিক ছিল গ্রেফতারকৃত  মোঃ আরিফ। 

এ ঘটনায় রাজধানীর মোহাম্মদপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা ‍রুজু হয়। উক্ত মামলায় এজাহারভুক্ত পলাতক অভিযুক্ত ছিল আরিফ।  মামলা ‍রুজুর পর আরিফ গ্রেফতার এড়ানোর লক্ষ্যে নাটোর জেলার বড়াইগ্রাম থানা এলাকায় আত্মগোপনে ছিল। গ্রেফতারকৃত আরিফ একজন পাইকারী মাদকদ্রব্য (হেরোইন) ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত রাজশাহীর সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্যে হেরোইন নিয়ে এসে ঢাকা শহর, এর আশপাশের এলাকা এবং বাংলাদেশের বিভিন্ন এলাকায় বিক্রি করত।    

গ্রেফতারকৃত আরিফ এর বিরুদ্ধে ঢাকা মহানগরীর বিভিন্ন থানায় মোট ২৭ টি মাদক মামলার তথ্য পাওয়া যায় মর্মে পুলিশের এই কর্মকর্তা জানান।

আরকে//
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি