ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০, || কার্তিক ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

৫ আগস্ট: জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২১ ৫ আগস্ট ২০১৯

রাশিকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। কিন্তু বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন নয়, দিনের শুরুতে মিলিয়ে নিন- কেমন যাবে আজকের দিনটি।

আজ ৫ আগস্ট ২০১৯, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আপনি যদি মেষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে সকালের দিকে অশান্তির আশঙ্কা। আজ সকালের দিকে অতিরিক্ত খরচ হওয়ার আশঙ্কা। গবেষকদের জীবনে কোনও শুভ পরিবর্তন আসতে পারে। প্রেমে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান বাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দে থাকবেন। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

আপনি কি বৃষ রাশির জাতক/জাতিকা? আজ কোনও নারীর জন্য বাড়িতে খুশির মুহূর্ত। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগ। আজ অযথা খরচ হতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আপনি যদি মিথুন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ প্রতিবেশির সঙ্গে বিবাদের জন্য সারা দিন মেজাজ গরম থাকবে। ব্যবসায় স্বস্তী পেতে পারেন। আজ একটু সাবধানে থাকুন, বিপদের আশঙ্কা রয়েছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)  

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। আপনি যদি কর্কট রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ সকাল থেকেই দিনটি ভাল যাবে না। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা প্রবল। সারা দিন কোনও কাজ নিয়ে চিন্তা থাকবে। সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। ব্যবসায় চাপ বাড়তে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আপনি যদি সিংহ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে ব্যবসায় বাড়তি যোগাযোগের সম্ভাবনা রয়েছে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় উন্নতি আসতে পারে। সংসারে শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা দেখা দিতে পারে। আগুন থেকে সাবধান থকুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আপনি যদি কন্যা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে শত্রুর ব্যাপারে বাজে মনোভাব থাকবে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় ক্রেতার সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা থাকবে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তির ব্যাপারে অশান্তির আশঙ্কা। সম্মানহানির আশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আজ কোনওভাবে ক্ষতি হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আপনি যদি তুলা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে সকালের দিকে ব্যবসায় সমস্যা বৃদ্ধি। কোনও বিশেষ কারণে আজ আনন্দ বাড়তে পারে। বাড়তি কাজের চাপ বাড়তে পারে। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে। চাকরির জায়গায় উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনও লোকের জন্য আজ খরচ বৃদ্ধি।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আপনি যদি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ কোনও কাজের চেষ্টা বিফলে যেতে পারে। ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজ নিয়ে সমস্যা। আপনার নিন্দা আলোচনা হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আপনি যদি ধনু রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে মানসিক অবসাদ আসতে পারে। মধুর কথাবার্তা বলবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। শত্রুর ব্যাপারে চাপ থাকবে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসবে। কর্মক্ষেত্রে উন্নতির চেষ্টা করুন। ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে। সন্তানের কোনও ব্যবহারের জন্য মানসিক চাপ বৃদ্ধি।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আপনি যদি মকর রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে শেয়ার বাজার নিয়ে চিন্তা বাড়বে। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। মানসিক অস্থিরতা থাকবে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ পাবেন। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা। আইনি কোনও কাজের জন্য ঝামেলা হওয়ার আশঙ্কা। কাজের ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আপনি যদি কুম্ভ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে অহঙ্কার যত কম করবেন ততই ভাল। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য ভাল কোনও খবর আসার সম্ভাবনা। কারও কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসা থেকে অর্থ আসতে পারে। স্ত্রীর ব্যাপারে চাপ আসার আশঙ্কা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আপনি যদি মীন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদের আশঙ্কা। ভাল কোনও জিনিস নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ আসতে পারে। আজ আপনার ব্যবহার কারও খারাপ লাগতে পারে। শরীরে কোনও যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় ভাল ও নতুন কোনও কাজ শুরু।


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি