ঢাকা, রবিবার   ২০ অক্টোবর ২০১৯, || কার্তিক ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

৬ ক্যামেরার মোবাইল ভি সেভেন্টিন প্রো এনেছে ভিভো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৮ ৪ অক্টোবর ২০১৯ | আপডেট: ১১:৪২ ৪ অক্টোবর ২০১৯

বাংলাদেশের বাজারে ছয় ক্যামেরার মোবাইল ফোন ভি সেভেন্টিন প্রো নিয়ে এলো চীনা কোম্পানি ভিভো। ভিভোর এ ফ্ল্যাগশিপ মোবাইলে এমন কিছু ফিচার রয়েছে, যেগুলো প্রথম পাবেন গ্রাহকরা।

মোবাইলটির ছয় ক্যামেরার দুটি থাকছে পপ আপ সেলফি ক্যামেরা হিসাবে। এর একটি ৩২ মেগাপিক্সেলের এবং অপরটি মুনলাইট ফ্লাশসহ ৮ মেগাপিক্সেলের।

বাকি চারটি ক্যামেরার একটি ৪৮ মেগাপিক্সেলের এইচডি, ১৩ মেগাপিক্সেলের টেলিফটো, ৮ মেগাপিক্সেলের এআই সুপার ওয়াইড অ্যাঙ্গেল এবং ২ মেগাপিক্সেলের।

রাজধানীর র‌্যাডিসন হোটেলে বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে উন্মোচন হয় ভিভোর ভি১৭ মডেলের ছয় ক্যামেরার মোবাইল ফোন।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর র‌্যাডিসন হোটেলে জমকালো এক অনুষ্ঠানে মোবাইলটি উন্মোচন করা হয়। এ সময় ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক এবং সেলস ডিরেক্টর শ্যারন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বলা হয়, ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরাটি সব ধরনের পরিস্থিতিতে উজ্জ্বল ছবি নিশ্চিত করবে। এই ক্যামেরার ছবি প্রাণবন্ত হয়, অনেকটা বাস্তবের মতো। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের এ মোবাইল বাংলাদেশের বাজারে ৩৯ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে। গ্ল্যাশিয়ার আইস এবং মিডনাইট ওশান- এই দুই রঙে পাওয়া যাবে মোবাইলটি। 

ভিভোর সর্বাধুনিক এ মোবাইলে থাকছে ৬ দশমিক ৪৪ ইঞ্চির ফুলভিউ ডিসপ্লে এবং এর রেজ্যুলেশন থাকছে ১০৮০*২২৪০ পিক্সেল।

 অনুষ্ঠানে ভিভো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, “গ্রাহকের চাহিদা ও আকাঙ্ক্ষাকে অগ্রাধিকার দেওয়া হয়েছে সর্বাধুনিক এ ফোনে। এতে অনেক নতুন প্রযুক্তির সম্মিলন ঘটানো হয়েছে। দুটি পপ আপ সেলফি ক্যামেরা, থ্রি সি চার্জিং প্রযুক্তি, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট এতে সংযুক্ত করা হয়েছে।এসব ফিচারে গ্রাহকের নতুন অভিজ্ঞতা হবে।”

সেলস ডিরেক্টর শ্যারন বলেন, “মোবাইল এখন জীবনের অবিচ্ছেদ্য অংশ। এটি একদিকে সহজে ব্যবহারযোগ্য, অন্যদিকে সহজ ব্যবহার উপযোগী হওয়া উচিত। 


 টিআর

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি