ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

প্রিয় নেত্রী আমাকে মনোনয়ন দেবেন: সাঈদ খোকন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৪, ২৭ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৪:৫৮, ২৭ ডিসেম্বর ২০১৯

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন বর্তমান মেয়র সাঈদ খোকন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দলীয় মনোনয়ন দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১ টায় রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন ডিএসসিসির এই মেয়র।

সাঈদ খোকন বলেন, আমার নেত্রী আমার অভিভাবক শেখ হাসিনার প্রতি আমার আস্থা এবং বিশ্বাস আছে। আমার প্রিয় নেত্রী আমাকে মনোনয়ন দেবেন।

তিনি বলেন, আমার বাবার অবর্তমানে আমার অভিভাবক প্রিয় নেত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দলীয় মনোনয়ন ফরম তুলে তাকে (প্রধানমন্ত্রী) সালাম করতে গণভবনে গিয়েছিলাম।

প্রধানমন্ত্রী আশ্বাস দিয়েছে কিনা তা জানতে চাইলে তিনি বলেন, মনোনয়ন দেয়ার জন্য একটি প্রক্রিয়া আছে সে প্রক্রিয়া অনুসরণ করে মনোনয়ন দেয়া হবে। স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। এ সভায় চূড়ান্ত হবে মনোনয়ন পাবো কিনা। যদি মনোনয়ন না পান তাহলে কী হবে এমন প্রশ্নের কোনো উত্তর না দিয়ে চলে যান তিনি।

সাঈদ খোকন বলেন, আমার পিতা বেঁচে নেই, পিতার হাত ধরে রাজনীতিতে এসেছি। পিতার অবর্তমানে শেখ হাসিনাই আমার অভিভাবক। তিনি যেটা ভালো মনে করবেন তাই করবেন। তার সিদ্ধান্ত আমি মেনে নেব।

এরআগে গতকাল বৃহস্পতিবার দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে সাংবাদিকদের সামনে দোয়া প্রার্থনা করে কান্নায় ভেঙে পড়েন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন।

মেয়র খোকন বলেন, ‘আমার রাজনৈতিক জীবনে একটা কঠিন সময় যাচ্ছে। এই কঠিন সময়ে ঢাকাবাসীকে আমি আহ্বান জানাই, আমার জন্য একটু দোয়া করবেন। প্রিয় দেশবাসী, আমার জন্য দোয়া করবেন।’


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি