ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

অতিরিক্ত আইজির বাসা থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৭, ২ জুন ২০২২

রাজধানীর রমনা অফিসার্স কোয়ার্টারে আবু হাসান মুহাম্মাদ তারিক নামে পুলিশের  অতিরিক্ত উপমহাপরিদর্শকের (অতিরিক্ত ডিআইজি) বাসা থেকে  মৌসুমী আক্তার (১৪) নামের এক গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১ জুন) বিকেলে বাসার দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মৌসুমীর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।

পুলিশ জানায়, বুধবার বিকেল পাঁচটার দিকে অতিরিক্ত ডিআইজি আবু হাসান মুহাম্মাদ তারিকের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্য বাসায় যান। এ সময় বাসার দরজা ভেতর থেকে বন্ধ ছিল। অনেকক্ষণ ডাকাডাকির পর দরজা না খোলায় ওই পুলিশ সদস্য বিষয়টি পার্শ্ববর্তী রমনা থানায় জানান। পরে পুলিশ এসে দরজা ভেঙে বারান্দা থেকে গৃহকর্মী মৌসুমি আক্তারের (১৪) ঝুলন্ত লাশ উদ্ধার করে। ওই সময় অতিরিক্ত ডিআইজির স্ত্রী-সন্তানেরা বাসার বাইরে ছিলেন।

রমনা থানার উপপরিদর্শক (এসআই) মমিনুর রহমান গণমাধ্যমকে বলেন, ‘‘ঘটনাস্থল থেকে আলামত উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়ানাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’’

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি