ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

রাজধানীতে স্বস্তির বৃষ্টি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৫, ২০ জুলাই ২০২২

টানা কয়েক দিনের তীব্র গরমের পর বৃষ্টিতে রাজধানী জুড়ে কিছুটা স্বস্তি ফিরে এসেছে। ভ্যাপসা গরমে নগরবাসী ছিলেন অতিষ্ঠ। এ অবস্থায় একপশলা বৃষ্টিতে স্বস্তিতে নগরবাসী।

বুধবার (২৫ মে) দুপুর সোয়া ১২টার দিকে হঠাৎ করেই দমকা হাওয়ার সঙ্গে শুরু হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। কোথাও কোথাও বৃষ্টির সঙ্গে বজ্রপাতও হয়েছে।

ঢাকা ছাড়া দেশের বিভিন্ন স্থানেও ভোর থেকে বৃষ্টি হচ্ছে। এই বৃষ্টি আগামী দুই দিন অব্যাহত থাকতে পারে। এতে করে গত কয়েকদিনের ভ্যাপসা গরম কমে আসবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। 
 
আবহাওয়াবিদ মোহাম্মদ আজিজুর রহমান গণমাধ্যমে জানান, শুধু ঢাকায় নয় সারা দেশেই কম-বেশি বৃষ্টি হচ্ছে। আগামী দুই দিন এই বৃষ্টি অব্যাহত থাকতে পারে।

আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, রংপুর, ময়মনসিংহ, ঢাকা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী ও খুলনা বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে।

আরও বলা হয়, রাজশাহী, পাবনা, রংপুর, দিনাজপুর ও নীলফামারী জেলার ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা কিছু কিছু এলাকায় কমে আসতে পারে। এছাড়া, সারা দেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি