ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

কেরানীগঞ্জে গ্যাসের চুলা বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪১, ৬ সেপ্টেম্বর ২০২২

কেরানীগঞ্জের জিনজিরায় গ্যাসের চুলা থেকে আগুনের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ জনে।

সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোনিয়া আক্তার (২৪)। আগুনে একই পরিবারের ৬ জন দগ্ধ হয়েছিলেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল। তিনি জানান, ওই নারীর শরীরে ২৩ শতাংশ দগ্ধ হয়েছিলো। নিড়ির পরিচর্যা কেন্দ্রে তার মৃত্যু হয়েছে। এই ঘটনায় বর্তমানে ইয়াছিন ২৮ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন, তার অবস্থাও আশংকাজনক।

এর আগে, গত মঙ্গলবার (৩০ আগস্ট) ভোর ৫টার দিকে কেরানীগঞ্জ জিনজিরা মান্দাইল মন্দিরের সামনের বাসায় এই আগুনের ঘটনা ঘটে। ঘটনার দিন মঙ্গলবার দুপুরে ৬০ শতাংশ দগ্ধ নিয়ে মারা যায় মরিয়ম (৪)। শুক্রবার বেলা ৩টার দিকে সাহাদত (২০) ও সন্ধ্যা সাড়ে ৬টায় মারা যান বেগম (৬০)। রোববার ভোরে মারা যান ইদুনী ওরফে পান্না বেগম (৫০)।

নিহত সাহাদতের বন্ধু নাজমুল হাসান সাকিব জানান, দগ্ধরা দ্বিতীয় তলা বাসার নিচ তলায় থাকতেন। রান্নাঘরে গ্যাসের চুলা জ্বালাতে গেলে সারা ঘরে আগুন লেগে যায়। সেই আগুনে তারা দগ্ধ হয়। স্থানীয়রা ছয় জনকে দগ্ধ অবস্থায় বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করে।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি