ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

হতাহতদের দেখে কান্নায় ভেঙে পড়লেন নওফেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪০, ১৮ ডিসেম্বর ২০১৭

মাত্র চারদিন আগে বাবা সাবেক মেয়র বি এম মহিউদ্দিন চৌধুরীকে হারিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নওফেল সোমবার বাবার কুলখানির আয়োজন করা হয়েছিল সেই কুলখানিতেই ঘটল এক মর্মান্তিক ঘটনা পায়ের চাপে পিষ্ট হয়ে প্রাণ হারান ১০ জন

হতাহতদের দেখতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (সিএমসি) হাসপাতালে ছুটে যান মহিউদ্দিন চৌধুরীর ছেলে মহিবুল হাসান চৌধুরী নওফেল। সিএমসিতে হতাহতদের দেখে কান্নায় ভেঙে পড়েন তিনি। একপর্যায়ে কিছুক্ষণের জন্য জ্ঞান হারানোর মতো অবস্থা হয়েছিল তার। সোমবার দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে।

প্রসঙ্গত, সোমবার দুপুর ১২টার দিকে নগরীর জামাল খান রোডের রিমা কনভেনশন সেন্টারে চট্টগ্রামের সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে পায়ের চাপে পিষ্ট হয়ে ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন।

হতাহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, এ ঘটনা শুনার পরপরই হাসপাতালে ছুটে আসেন মহিবুল হাসান চৌধুরী নওফেল। হাসপাতালে এসেই হতাহতদের খোঁজ নেন তিনি। এ সময় লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন। এরই একপর্যায়ে তার জ্ঞান হারানোর মতো অবস্থা হয়।

পরে হাসপাতালের কর্মী ও অন্যরা নওফেলকে দ্রুত ওই এলাকা থেকে বের করে নিয়ে আসেন। এরপর তাকে একটি অ্যাম্বুলেন্সে করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কিছুক্ষণ বিশ্রামের পর নওফেলকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত ভোররাতে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা মহিউদ্দিন চৌধুরী মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

আর/এসএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি