ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গভীর রাতে ছিন্নমূলদের মশারি দিয়ে ভাইরাল পার্থ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪০, ৮ আগস্ট ২০১৯

বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থের একটি ভিডিও ভাইরাল হয়েছে। গতকাল বুধবার সকাল থেকেই সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে, গভীর রাতে নিস্তব্ধ সড়কের ফুটপাতে ঘুমন্ত ছিন্নমূল মানুষদের জাগিয়ে তাদের মশারি বিতরণ করছেন পার্থ।

মশারি দিয়ে তা তখনই টানিয়ে ঘুমাতে বলেছেন। সেই সঙ্গে তাদেরকে সচেতন করে দিচ্ছেন, দেশে বর্তমানে ডেঙ্গু জ্বরের যে প্রকোপ চলছে তাতে খোলা আকাশের নিচে অনন্ত মশারি টানিয়ে ঘুমাতে।

ঘটনাটি গত মঙ্গলবার রাতের। আন্দালিব রহমান পার্থ ওই দিন রাতে বের হয়ে গুলশান-১ ও ২, বনানী, কাকলী ও মহাখালী এলাকায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে মশারি বিতরণ করেন। ওইসব এলাকার ফুটপাত, ফুটওভার ব্রিজ ও মার্কেটে রাত কাটানো অসহায় ছিন্নমূল মানুষদের প্রত্যেককে একটি করে মশারি উপহার দেন তিনি।

পার্থের এই সময়োপযোগী কাজটি ইতিমধ্যে ভূয়সী প্রশংসা পেয়েছে। এমনভাবে অন্যান্য রাজনৈতিক নেতাকর্মী ও বিত্তবানদের এগিয়ে আসতে আহ্বান জানাচ্ছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, দেশে ডেঙ্গুরোগ যখন দুর্যোগে রূপ নিচ্ছে তখন এডিস মশা থেকে এসব ছিন্নমূলদের রক্ষা করতে তিনি এ সামাজিক কর্ম করেন। রাজধানীর বি‌ভিন্ন স্থা‌নে গ‌রিব মানু‌ষের মা‌ঝে মশারি বিতরণ অব্যাহত রাখা হ‌বে বলে জানিয়েছেন আন্দালিব রহমানের এপিএস জুয়েল আসিফ।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি