ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাজধানীর ‌দুই ফার্মেসিতে ডাকাতির ‘মূলহোতা’ বন্দুকযুদ্ধে নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৬, ১৪ এপ্রিল ২০২০

রাজধানীর মোহাম্মদপুরের বিল্লাহ ফার্মা ও খিলগাঁওয়ের লাজ ফার্মায় ডাকাতির ঘটনায় পলাতক আসামি আলী হোসেন টিটু বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। পুলিশের দাবি, টিটু দুই ডাকাতির ঘটনার ‘মূলহোতা’।

গতকাল সোমবার গভীর রাতে মোহাম্মদপুরের বসিলায় ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিমের সঙ্গে বন্দুকযুদ্ধে তিনি মারা যান।

ঢাকা মহানগর গোয়েন্দা পশ্চিম বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপপুলিশ কমিশনার আনিস উদ্দিন জানান, গত ১ এপ্রিল রাত পৌনে ১টার দিকে মোহাম্মদপুরের কলেজ গেটে বিল্লাহ ফার্মা ও ৫ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে খিলগাঁওয়ের লাজ ফার্মায় একই স্টাইলে দুটি ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা প্রথমে একটি পিকআপে করে মূখে মাস্ক ও গামছা পেঁচিয়ে আসে। দোকানে ঢুকে চাপাতি, দা ও লোহার রডের ভয় দেখিয়ে নগদ টাকা, মোবাইল ও ল্যাপটপ নিয়ে যায়।

এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা হয়। থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পশ্চিম বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম ও পল্লবী জোনাল টিম মামলা দুটির ছায়া তদন্ত শুরু করে।

তিনি আরও বলেন, লাজ ফার্মায় থাকা সিসিটিভি ফুটেজের সূত্র ধরে গত রোববার ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুটি ফার্মেসিতে ডাকাতির সঙ্গে সরাসরি জড়িত এমন পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- চক্রের অন্যতম এক সদস্য সোহেল ও তার সহযোগী আক্তার হোসেন ওরফে সোহরাব, নেওয়াজ, শাওন হোসেন ওরফে শাহীন এবং মেহেদী হাসান ওরফে রাজু। তাদের কাছ থেকে চাপাতি, দা ও লোহার রডসহ উদ্ধার করা হয় ডাকাতি কাজে ব্যবহৃত পিকআপ এবং নগদ পাঁচ হাজার টাকা।

রিমান্ডে জিজ্ঞাসাবাদে তারা জানায়- টিটু এই ডাকাত চক্রের মূলহোতা। তার নেতৃত্বে ডাকাতিগুলো সংঘটিত হয়েছে।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি