ঢাকা, বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১, || আষাঢ় ২ ১৪২৮

ক্ষমা চেয়ে স্ট্যাটাস, কিছুক্ষণের মধ্যেই সাংবাদিকের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৮, ৩০ মে ২০২০

দুদিন ধরেই জ্বরে ভুগছিলেন আবুল হাসনাত নামের এক সাংবাদিক। গতকাল শুক্রবার হঠাৎ করে তার শ্বাসকষ্ট শুরু হয়। তৎক্ষণাৎ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তবে মারা যাওয়ার আগে নিজের ফেসবুকে মাফ চেয়ে একটি পোস্ট দেন আবুল হাসনাত। এর দেড় ঘণ্টার মধ্যেই মারা যান তিনি।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ফেসবুক পোস্টে আবুল হাসনাত লিখেন, ‘আমার অবস্থা ভালো না। আমাকে সবাই মাফ করে দেবেন। আমার সন্তানদের একটু দেখবেন। আমিন।’

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সাংবাদিক আবুল হাসনাত চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর জমিনে কাজ করতেন। তিনি ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী গুণীজন স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ছিলেন।

চাঁদপুর জেলা আওয়ামী লীগ নেতা ডা. সাগর ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জি এম শাহীন সাংবাদিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. সাগর জানান, হঠাৎ শ্বাসকষ্ট শুরু হলে সাংবাদিক আবুল হাসনাতকে সদর হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসা শুরু হয়। কিছুক্ষণের মধ্যেই রাত আনুমানিক ২টা ৫০ মিনিটের দিকে তিনি মারা যান। মহান আল্লাহ সাবেক এই ছাত্রনেতাকে জান্নাতবাসী করুন। আমিন।

তিনি আরো বলেন, ‘উনার দুদিন ধরে জ্বর ছিল। করোনা ভাইরাসের লক্ষণ থাকায় স্যাম্পল নিয়ে যথাযথ নিয়ম মেনে দাফন কাজ সম্পন্ন হবে।’
এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি