ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে করোনায় এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২০, ১১ জুন ২০২০

করোনাভাইরাস সংক্রমণে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের সিনিয়র স্টাফ নার্স মীরা রানী দাস (৫৪)’র মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জুন) কাঁচপুর সাজেদা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা অফরোজ ইভা ও মীরা রানী দাসের স্বামী ব্যাংকার সুমন কুমার দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, মীরা রানীর পৈত্রিক বাড়ী টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পাড়াগ্রাম এলাকায়। তবে তার স্বামীর বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া গ্রামে। তিনি নিঃসন্তান ছিলেন।

আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশরাফুল আমীন জানান, ৩১ মে উপসর্গ দেখে তার নমুনা পরীক্ষা করা হয়। নমুনা পরীক্ষার রিপোর্টে তার দেহে কোভিট-১৯ এর উপস্থিতি শনাক্ত হলে প্রথমে তাকে বাসায় আইসোলেশনে রাখা হয়। পরে অবস্থা অবনতি হলে তাকে ৭ জুন কাচঁপুর সাজেদা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহষ্পতিবার বেলা ১১টায় তার মৃত্যু হয়।

স্বামী সুমন চন্দ্র দাস জানান, সকাল সাড়ে নয়টায় তার সাথে আমার শেষ বার আইসিইউতে কথা হয়, ১১টায় সে মারা যায়। মীরার লাশ ঢাকার পোস্তগোলায় দাহ করা হবে বলে তিনি জানান।

মীরার মৃত্যুতে গোটা হাসপাতালে শোকের ছায়া নেমে এসেছে। শোক প্রকাশ করেছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা। তিনি সকলকে সাবধানে থাকার অনুরোধ জানান।

প্রসঙ্গত হাসপাতালের ডাক্তার, নার্স, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, স্বাস্থ্যসহকারীসহ ২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন বেশ কয়েকজন। ২৩ জন আক্রান্ত হওয়ার পরও উক্ত হাসপাতালের স্বাভাবিক কার্যক্রম চলছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি