ঢাকা, বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১, || শ্রাবণ ২০ ১৪২৮

করোনায় ফেনী জেলা আ. লীগ সভাপতির মৃত্যু

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১০:০০, ২৮ জুন ২০২০ | আপডেট: ১৩:১৬, ২৮ জুন ২০২০

করোনায় আক্রান্ত হয়ে ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান (৭৫) মারা গেছেন। আজ রোববার ভোর সাড়ে ৬টায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

তার পরিবার জানায়, ‘গত ১৫ জুন জ্বর-কাশি শ্বাসকষ্টসহ অসুস্থতা বোধ করলে তাকে বাসায় চিকিৎসা দেয়া হয়। পরবর্তীতে ১৯ জুন শুক্রবার শ্বাসকষ্ট বেড়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়। একপর্যায় টানা ৮দিন সিএমএইচে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন তিনি। শেষ দু’দিন শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে ভেন্টিলেটর সাপোর্ট দেয়া হয়। কিন্তু রোববার ভোরে শারীরিক অবস্থার আরও অবনতি হলে মারা যান তিনি। 

মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন এ রাজনীতিক।

ফেনী-২ আসনে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী জানান, ‘আগামীকাল বাদ আসর ছাগলনাইয়া উপজেলার পাঠানগড়ের তার নিজ গ্রামের বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।’

এদিকে তার মৃত্যুতে ফেনীর রাজৈনতিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

অ্যাডভোকেট আক্রামুজ্জামান ফেনী ডায়াবেটিক সমিতির সভাপতি ও ফেনী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতিসহ অসংখ্য শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। 

এআই/এসএ


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি