ঢাকা, বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১, || ফাল্গুন ১৯ ১৪২৭

করোনাক্রান্ত পৌর মেয়রকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৬, ৬ জুলাই ২০২০ | আপডেট: ২৩:২১, ৬ জুলাই ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ কে জরুরি ভিত্তিতে নীলফামারী হতে বাংলাদেশ বিমান বাহিনীর একটি এমআই-১৭১এসএইচ হেলিকপ্টার যোগে ঢাকায় আনা হয়েছে।

সোমবার (৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে ঢাকায় নিয়ে আসা হয়। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় যেকোন ধরনের দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ বিমান বাহিনী সর্বদা সহায়তা প্রদান করে আসছে। সশস্ত্র বাহিনী বিভাগ কর্তৃক ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় করোনাভাইরাস প্রতিরোধকল্পে বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ বিমান বাহিনী জরুরি বিমান পরিবহন এবং মেডিক্যাল ইভাকোয়েশন সহায়তা প্রদান করে আসছে। 

এরই ধারাবাহিকতায়, বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এর প্রয়োজনীয় দিক নির্দেশনায় উক্ত মেডিক্যাল ইভাকোয়েশন মিশন পরিচালনা করা হয়। বাংলাদেশ বিমান বাহিনী এই মেডিক্যাল ইভাকোয়েশন মিশনের মাধ্যমে করোনা ভাইরাসে আক্রান্ত নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ কে সৈয়দপুর বিমানবন্দর, নীলফামারী হতে বাংলাদেশ বিমান বাহিনীর একটি এমআই-১৭১এসএইচ হেলিকপ্টারের মাধ্যমে উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে ঢাকায় নিয়ে আসে। 

পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল, শ্যামলী, ঢাকায় প্রেরণ করা হয়।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি