ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২

করোনা ভাইরাসেই সাংবাদিক খোকনের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৮, ২৯ এপ্রিল ২০২০ | আপডেট: ১৩:০৬, ২৯ এপ্রিল ২০২০

দৈনিক সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য বিশিষ্ট সাংবাদিক হুমায়ুন কবির খোকনের মৃত্যু করোনা ভাইরাসেই হয়েছে। খোকনের নমুনা পরীক্ষায় করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। 

রাজধানীর রিজেন্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. শাহেদ বুধবার বলেন, আমরা রাতেই নমুনা সংগ্রহ করে পাঠিয়েছিলাম, ভোরে আমাদের জানানো হয়েছে, তার করোনাভাইরাস পজিটিভ এসেছে।

এদিকে পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর হুমায়ুন কবির খোকনের স্ত্রী ও ছেলেমেয়েকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে বলে রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তারিক শিবলী জানিয়েছেন।

তিনি বলেন, আমাদের ডাক্তাররা সার্বক্ষণিক তাদের সঙ্গে যোগাযোগ রাখবেন।

সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবিব রহমান জানান, গত ১৫ দিন ধরে বাসা থেকেই অফিস করছিলেন খোকন।

তিনি বলেন, খোকন ভাইয়ের মৃতদেহ ইতোমধ্যে মুরাদনগরে তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই দাফন হবে।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে তিনি হাসপাতালে ভর্তির ঘণ্টাখানেকের মধ্যে ঢাকায় মারা যান হুমায়ুন কবির খোকন। 

খোকনকে রাত সোয়া ৯টার দিকে রাজধানীর রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক ছিল। রাত ১০টার দিকেই তিনি মারা যান।

হুমায়ুন কবির খোকনের জন্ম ১৯৭৩ সালের পহেলা সেপ্টেম্বর। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুরাদ নগরে। তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে রেখে গেছেন। মৃদুভাষী ও সদালাপী খোকন কর্মজীবনে তিনি দৈনিক মানবজমিন, আমাদের সময়সহ কয়েকটি সংবাদপত্রে কাজ করেন।

এমবি//
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি