ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

মদ খেয়ে নেশা হয়নি, স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে নালিশ! 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৫, ৮ মে ২০২২

অভাব-অভিযোগের কথা প্রশাসনকে জানানো একটা সাধারণ ব্যাপার। কিন্তু সেই অভিযোগটি যদি হয় মদ খেয়ে নেশা না হওয়ার কারণে! তাও আবার স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে! তাহলে বিষয়টি নিয়ে আলোচনা হবে এটাই স্বাভাবিক।

এমনই এক ঘটনা ঘটেছে ভারতের মধ্য প্রদেশে। সেখানকার লোকেন্দ্র সোঠিয়া নামের এক ব্যক্তি মদ খেয়ে নেশা না হওয়ায় রাজ্যের পুলিশ সুপার, আবগারি দপ্তরের পর সরাসরি স্বরাষ্ট্রমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন।

যদি এরপরও বিচার না পান, তাহলে প্রয়োজনে কনজিউমার ফোরামে অভিযোগ জানাবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।  

তার অভিযোগ, গত ১২ এপ্রিল ক্ষীর সাগরের এক দোকান থেকে চার বোতল দেশি মদ কেনেন তিনি। বাড়ি ফিরে পুরো এক বোতল পান করেন। কিন্তু কোনও নেশা হয়নি! এতে তিনি বুঝতে পারেন এই মদে ভেজাল আছে। 

তিনি দাবি করেন, এই মদে পানি মেশানো হয়েছে, সে কারণেই তার নেশা হয়নি। যা একেবারেই মানতে পারেননি তিনি। তখনই হুঁশিয়ারি দিয়েছিলেন, এই বিষয়ে তিনি প্রশাসনকে জানাবেন। আর সেকথা জানাবেন বলেই প্রমাণ হিসেবে দু’বোতল ভেজাল মদ নিজের কাছে রেখেও দিয়েছিলেন।

বাস্তবেই সেই কাজ করেন তিনি। মধ্যপ্রদেশের স্বারাষ্ট্রমন্ত্রী, উজ্জয়িনীর পুলিশ সুপার এবং আবাগারি দপ্তরের কাছে এই বিষয়ে কঠোর পদক্ষেপের আবেদন করেছেন লোকেন্দ্র। আবেদন করেছেন, ক্ষীর সাগরের ওই মদ বিক্রেতা প্রীতি জয়সওয়ালের বিরুদ্ধে এমন ব্যবস্থা নিতে হবে, যাতে করে তার মত গ্রাহকরা ভবিষ্যতে নকল মদ খেয়ে না ঠকেন!

তবে এখানেই থামছেন না লোকেন্দ্র। তিনি আরও জানিয়ে দিয়েছেন, আগামী ৬ জুনের মধ্যে যদি প্রশাসন কোনও ব্যবস্থা না নেয়,  তাহলে উপভোক্তা ফোরামে গিয়ে অভিযোগ জানাবেন। তখন নিজের কাছে রেখে দেওয়া ওই দু’বোতল মদ কাজে লাগবে বলেই মনে করছেন লোকেন্দ্র। 

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি