ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ওয়েটারের বেশে কফি পরিবেশন করলেন টুইটার সিইও!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪০, ৫ জুলাই ২০২২

বড় কোম্পানির সিইওর দায়িত্ব অনেক। কর্মচারীদের সামলানো থেকে শুরু করে গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া- শত কাজে প্রতিদিন ব্যস্ত থাকেন তারা। আর কোম্পানির নাম যদি হয় টুইটার, তাহলে তো কথাই নেই। বিশ্বজুড়ে প্রতি মুহূর্তেই কাজ করে চলে এই মাইক্রো ব্লগিং সাইট। কিন্তু এত কাজের মাঝেও নতুন অবতারে দেখা দিলেন টুইটাররে সিইও পরাগ আগরওয়াল।

লন্ডনে টুইটারের একটি বিশেষ সম্মেলনে যোগ দিয়েছিলেন পরাগ। সেখানে হাজির ছিলেন টুইটারের প্রচুর কর্মীও। সকলে খাওয়াদাওয়া করতে রেস্তরাঁয় গিয়েছিলেন। সেখানে গিয়েই চমক! ওয়েটারের জায়গায় দাঁড়িয়ে রয়েছেন স্বয়ং পরাগ আগারওয়াল। শুধু তাই নয়, উপস্থিত সকলের কাছে অর্ডারও চাইছেন তিনি। বসকে কীভাবে অর্ডার দেবেন সাধারণ কর্মীরা? কিন্তু কিন্তু করে কোনওমতে অর্ডার দিয়েছেন তারা। 

তবে এখানেই চমকের শেষ নয়। অর্ডার অনুযায়ী সকলকে কফি পরিবেশনও করেছেন তিনি। এই কাজে পরাগের সঙ্গী হয়েছিলেন টুইটারের আরেক শীর্ষ আধিকারিক নেড সেগাল। কফির সঙ্গে সকলকে কুকিজ দিয়েছেন তিনি। গোটা ঘটনার ছবি টুইটারেই পোস্ট করেছেন সেগাল। তাছাড়া সংস্থার কর্মীরাও গোটা ঘটনার ছবি পোস্ট করেছেন।  

গত কয়েক মাস ধরে টুইটারের মালিকানা নিয়ে প্রচুর বিতর্ক চলছে। বিশ্বের ধনীতম ব্যক্তি এলন মাস্ক এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম কিনে নিতে চেয়েছিলেন। সেই দাবি নিয়েও প্রচুর জলঘোলা হয়েছে। মাস্কের তোপের মুখে পড়েছিলেন পরাগ  নিজেও। তবে সাধারণ মানুষের সঙ্গে তার এমন সহজ ব্যবহারে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। উচ্ছ্বসিত হয়ে সেই কথাই জানিয়েছেন টুইটারের কর্মীরা।

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি