ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ইরফান সেলিমের জামিন স্থগিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৭, ২৮ মার্চ ২০২১

নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের অভিযোগে করা মামলায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমকে হাইকোর্টের দেয়া জামিন চার সপ্তাহের জন্য স্থগিত করেছে আপিল বিভাগ। ইরফান সেলিমের জামিন স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষের আনা আবেদনের শুনানি শেষে এই আদেশ দেন আদালত।

আজ রোববার (২৮ মার্চ) সুপ্রিমকোর্টের চেম্বার কোর্ট বিচারপতি ওবায়দুল হাসান এই আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অতিরিক্ত এটর্নি জেনারেল শেখ মো. মোরশেদ। আর ইরফান সেলিমের পক্ষে শুনানি করেন এডভোকেট সাঈদ আহমেদ রাজা।

গত ১৮ মার্চ এই মামলায় ইরফান সেলিমকে জামিন দেন হাইকোর্টের একটি বেঞ্চ। পরে ওই আদেশের বিরুদ্ধে আবেদন করে রাষ্ট্রপক্ষ। সে আবেদনের শুনানি নিয়ে আজ আদেশ দেন আপিল বিভাগের চেম্বার কোর্ট।

গত বছরের ২৫ অক্টোবর রাতে রাজধানীর ধানমণ্ডি এলাকায় নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহম্মেদ খানকে মারধরের অভিযোগ ওঠে ইরফান ও তার সহযোগীর বিরুদ্ধে। ঘটনার পরদিন ২৬ অক্টোবর সকালে বাদী হয়ে নৌবাহিনীর ওই কর্মকর্তা ধানমণ্ডি মডেল থানায় মামলা করেন। সে মামলায় ইরফানসহ চারজন ও অজ্ঞাতনামা দুই থেকে তিনজনকে আসামি করা হয়।

উল্লেখ্য, ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের পুত্র ইরফান সেলিম ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তবে নৈতিক স্খলনজনিত অপরাধ ও অসদাচরণের অভিযোগে সম্প্রতি তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি