ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

ল` ইয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের এক দশক উদযাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৪, ৪ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২২:৪৮, ৪ ডিসেম্বর ২০২১

ল' ইয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ল্যাব) দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচার বাগিচা রেস্টুরেন্টে দুই পর্বে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

সংগঠনের সভাপতি কাজি ওয়ালী উদ্দিনের (কাজি ফয়সল) সভাপতিত্বে আলোচনা পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী মো. নজিবুল্লাহ হিরু। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও অতিরিক্ত অ্যার্টনি জেনারেল ব্যারিস্টার মোহাম্মদ মেহেদি হাসান চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন ল্যাবের সুপ্রীম কোর্ট শাখার সভাপতি মো. আবদুন নূর দুলাল। কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সহকারি অ্যাটর্নি জেনারেল শরিফুজ্জামান সংগ্রামের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন সহকারি অ্যার্টনি জেনারেল শামিম খান, অ্যাডভোকেট তাজুল ইসলাম, অ্যাডভোকেট ফিরুজুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে কাজি মো. নজিবুল্লাহ হিরু বলেন, ল্যাব আইনজীবীদের কল্যাণে কাজ করছে। ল্যাবের সঙ্গে এক দশক ধরে আছি, ল্যাবকে ভালোবেসেই।

বিশেষ অতিথির বক্তৃতায় বিপ্লব বড়ুয়া বলেন, আইনজীবীদের কাছে ল্যাব একটি মানবিক সংগঠন হিসেবে পরিচিতি লাভ করে চলেছে গত এক দশক ধরে। তিনি এই সংগঠনের সাফল্য কামনা করেন।

এইদিনে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি কাজি ফয়সলের জন্মদিন হওয়ায় অতিথিরা তাকে শুভেচ্ছা জানিয়ে কেক কাটেন। অনুষ্ঠানেে শেষ পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি