ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

জামিন পেলেন ইভ্যালির রাসেল, আদালতে যাননি শামীমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩১, ১৭ জানুয়ারি ২০২৪

চেক প্রতারণার মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাসেল। একই মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন আদালতে হাজির হননি।

বুধবার (১৭ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আলী হায়দারের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন রাসেল।
 
শুনানি শেষে আদালত রাসেলের জামিন মঞ্জুর করেন। অপরদিকে এ মামলার বাদী জামিনের বিরোধিতা না করে আপসের শর্তে মামলা প্রত্যাহারের আবেদন জানান।
 
এর আগে গত ১৫ জানুয়ারি একই আদালত রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এ মামলায় আদালতে হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে পরোয়ানা জারি করা হয়। 
 
মামলার সূত্রে জানা গেছে, ২০২১ সালের ১৩ মার্চ মামলার বাদী তানভীর হোসেন বিজ্ঞাপন দেখে একটি মোটরসাইকেল কেনা বাবদ দুই লাখ ৪৫ হাজার টাকা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পরিশোধ করেন। তবে নির্দিষ্ট ৪৫ দিনের মধ্যে পণ্য সরবরাহের কথা থাকলেও আসামিরা তা সরবরাহ কর‍তে ব্যর্থ হন।
 
এরপর ১৩ সেপ্টেম্বর ইভ্যালি পণ্যের সমমূল্যের একটা চেক প্রদান করেন। এরপর চেকটি নগদায়নের জন্য একাধিক ব্যাংকে জমা দিলে তা ডিজঅনার হয়। 

এ বিষয়ে সবশেষ গত বছরের ২২ অক্টোবর তাদেরকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়। পরবর্তীতে কোন পদক্ষেপ গ্রহণ না করায় শামীমা নাসরিন ও মো. রাসেলের বিরুদ্ধে বাদী মামলা করেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি