ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ফরহাদ মজহারের জবানবন্দির ভিত্তিতেই তদন্ত : ডিবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৮, ৪ জুলাই ২০১৭ | আপডেট: ১৩:৪৯, ৫ জুলাই ২০১৭

আপাতত ফরহাদ মজহার আদালতে পাঠানো হবে, আদালতে তিনি ১৬৪ ধারায় জবানবন্দী দেবেন। সেই জবানবন্দির ওপর ভিত্তি করেই পরবর্তীতে বিষয়টি তদন্ত করা হবে। মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক  সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার আব্দুল বাতেন।

আব্দুল বাতেন বলেন, ফরহাদ মজহারকে কারা তুলে নিয়ে গিয়েছিল প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমরা সেটা জানার চেষ্টা করছি। তিনি বলেন, তাঁর স্ত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে আমরা জানতে পারি তার কাছে (ফরহাদ মজহারের স্ত্রী) টাকা দাবি করা হেয়েছে। পরে স্ত্রীর সঙ্গে কথাও বলেন তিনি (ফরহাদ মজহার)। যেহেতু টাকা দাবি করা হয়েছে তাই অভিযোগের পরিপ্রেক্ষিতে সোমবার রাত সাড়ে ১১টার দিকে তাকে উদ্ধার করা হয়েছে। আমরা জানার চেষ্টা করছি, কারা তাকে নিয়ে গিয়েছিল?

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফরহাদ মজহার কী বলেছেন? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আব্দুল বাতেন বলেন, উনিও বলেছেন, সকালে উনাকে মাক্রোবাসে করে নিয়ে যাওয়া হয়। যেহেতু উনার ফোন দিয়ে স্ত্রীর সঙ্গে নিজেই কথা বলেছেন তাই এ বিষয়গুলো আমরা তদন্ত করছি। সব তথ্য প্রমাণ হাতে পেলে বিস্তারিত জানানো হবে।

তিনি বলেন, আমরা তাকে এই মামলার ভিকটিম হিসেবে জবানবন্দি গ্রহণ করার জন্য আদালতে পাঠাবো। এখনও তদন্ত অব্যাহত রয়েছে। এর বেশিকিছু বলা যাচ্ছে না। তদন্ত শেষ করে বিস্তারিত জানানো হবে।

আর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি