ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

পায়েল হত্যা মামলা যাচ্ছে বিশেষ মনিটরিং সেলে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৭, ১৬ অক্টোবর ২০১৮

পায়েল হত্যা মামলাকে `চাঞ্চল্যকর ও লোমহর্ষক মামলা` হিসেবে অভিহিত করে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের বিশেষ মনিটরিং সেলে পাঠানোর সিদ্ধান্ত হয়েছে আজ। মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালে নিয়ে সেটি চট্টগ্রামে স্থানান্তরের  ব্যাপারেও বাদীর আবেদন গৃহীত হয়েছে আজ (সোমবার)।  

মুন্সিগঞ্জ জেলা চাঞ্চল্যকর ও লোমহর্ষক মামলা বিষয়ক মনিটরিং কমিটির সভায় আজ এসব সিদ্ধান্ত গৃহীত হয়। এতে সভাপতিত্ব করেন কমিটির সভাপতিও মুন্সিগঞ্জের ডিসি শায়লা ফারজানা। পদাধিকার বলে এ কমিটির সদস্য সচিব হচ্ছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

এ প্রসঙ্গে ডিসি শায়লা ফারজানা বলেন, ` পায়েল হত্যা মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনাল ও স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের বিশেষ মনিটরিং সেলে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি আমরা। এ ব্যাপারে আজকের বৈঠকে জেলা চাঞ্চল্যকর মামলা বিষয়ক মনিটরিং কমিটির সভায় সম্মতি দিয়েছে সবাই। আমাদের পাঠানো সুপারিশে চুড়ান্ত সিদ্ধান্ত দিবে মন্ত্রণালয়। ` অন্যদিকে জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, `আজকের বিশেষ সভায় পায়েল হত্যা মামলা নিয়ে আলোচনা হয়েছে। সবাই এ ব্যাপারে সম্মতি দিয়েছে। তবে মামলাটি চট্টগ্রামে স্থানান্তর করা যাবে কী না সেটি আমরা মন্ত্রণালয়ের সাথে আলোচনা করে জানাবো। এ ব্যাপারে বাদীর আবেদন আমরা গ্রহণ করেছি।

বিশেষ এ বৈঠকে পুলিশ সুপারের পক্ষে আজ প্রতিনিধিত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। বৈঠকে মুন্সিগঞ্জের পিপি, পায়েল হত্যা মামলার বাদী গোলাম সোহরাওয়ার্দী বিপ্লব ও পায়েলের ভগ্নিপতি আইয়ুব আলীও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২২ জুলাই হানিফ পরিবহনের চালক, হেলপার ও সুপারভাইজার মিলে ঐ বাসের যাত্রী পায়েলকে নির্মমভাবে আহত করে নদীতে ফেলে হত্যা করে। ৩ অক্টোবর ৩ জনকে আসামী করে চার্জশিট দেয় পুলিশ।

হানিফ পরিবহনের মালিক মো: হানিফকে ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলায় ইতিমধ্যে ফাঁসির দন্ড দিয়েছে আদালত। এ ঘটনার পর চট্টগ্রামে হানিফ পরিবহনের কাউন্টারে তালা ঝুলিয়ে দিয়েছে ছাত্রলীগ।

কেআই/এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি