ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আবারো নাইল-এর পণ্য আনলো কেভিনকেয়ার 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৮, ১৫ ডিসেম্বর ২০২১

বাংলাদেশের বাজারে আবারো শীতকালীন পণ্য নিয়ে এসেছে এফএমসিজি প্রতিষ্ঠান কেভিনকেয়ার বাংলাদেশ প্রাইভেট লিমিটেড। প্রতিষ্ঠানটির ফ্ল্যাগশীপ ব্র্যান্ড ‘নাইল ন্যাচারালস’-এর নতুন দুই পণ্য- নাইল স্কিন লোশন ও নাইল পেট্রোলিয়াম জেলি এই শীতের শুষ্কতায় ভোক্তাদের ত্বকের যত্ন নিশ্চিত করবে।  

নাইল স্কিন লোশনের ২টি ভ্যারিয়েন্ট বাজারে পাওয়া যাবে। লোশন দুটিতে আছে গাজর বীজ তেল/গোলাপ জল ও খাঁটি দুধের মিশ্রণ। ব্যবহারের ২৪ ঘণ্টা পর্যন্ত এটি ত্বকের আর্দ্রতা ধরে রাখবে, যা ক্লিনিক্যালি পরীক্ষিত ও প্রমাণিত। একইসাথে ত্বককে করে তুলবে মসৃণ। 

অন্যদিকে, নাইল পেট্রোলিয়াম জেলি-তে আছে নিম তেল ও আপেল তেলের শক্তিশালী গুণাগুণ। এটি অ্যান্টিসেপটিক গুণাবলীর সাথে ব্যবহারকারীর ত্বকের আর্দ্রতা নিশ্চিতেও সাহায্য করবে।

কেভিনকেয়ার বাংলাদেশ-এর বিজনেস হেড অরুণ চাকো বলেন, “এই পণ্য দুটির মাধ্যমে নাইল ব্র্যান্ডকে সকলের কাছে আবারও পৌঁছে দিতে পেরে কেভিনকেয়ার বাংলাদেশ অত্যন্ত আনন্দিত।”    

উইন্টার রেঞ্জের নতুন দুটি পণ্য ই-কমার্স প্ল্যাটফর্ম চালডালসহ দেশেজুড়ে পাওয়া যাচ্ছে। প্রতিষ্ঠানটি নিজস্ব ফেইসবুক পেইজের মাধ্যমেও উইন্টার রেঞ্জসহ অন্যান্য পণ্যের অর্ডার গ্রহণ এবং ডেলিভারি সেবা প্রদান করে থাকে‌। 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি