ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

দেখে নিন কেমন যাবে আজকের দিন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৬, ১২ আগস্ট ২০১৯ | আপডেট: ১২:৪৭, ১২ আগস্ট ২০১৯

রাশি নিয়ে রয়েছে নানা ভাবনা, নানা মত। এটাকে কেউ বিশ্বাস করেন, আবার কেউ বিশ্বাস করেন না। কিন্তু বিশ্বাস-অবিশ্বাসের প্রশ্ন নয়, দিনের শুরুতে মিলিয়ে নিন- কেমন যাবে আজকের দিনটি।

আজ সোমবার, ১২ আগস্ট ২০১৯। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):

আপনি যদি মেষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় কষ্ট হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। কারও প্ররোচনায় পা দেবেন না। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে):

আপনি যদি বৃষ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করুন, বিপদ আসতে পারে। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরের পরিবেশ খুব একটা উপযুক্ত থাকবে না। উচ্চ শিক্ষায় বাধা  আসতে পারে। প্রেমের দিকটা খুব শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন):

আপনি যদি মিথুন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি করে চলতে হবে। আজ সন্তানদের কোনও কিছু নিয়ে উদ্বিগ্ন থাকতে হবে। আপনার মুখ মিষ্টতা আজ আপনাকে জনপ্রিয় করে তুলবে। কোনও সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব নেওয়া ঠিক হবে না। পেটের কোনও সমস্যা বাড়তে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই):

আপনি যদি কর্কট রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ আধ্যাত্মিক কোনও কিছুর প্রচার করে আনন্দ বৃদ্ধি। কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান হবে আজ। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট):

আপনি যদি সিংহ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ অতিরিক্ত ক্রোধের জন্য হাতে আসা কোনও কাজ ভেস্তে যেতে পারে। প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভাল। চোখের সমস্যা হতে পারে আজ। কোনও ভাল চিন্তা আজ আপনাকে সারা দিন ব্যস্ত রাখবে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে আত্মীয় সমাবেশ। বাড়তি কোনও খরচ হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর):

আপনি যদি কন্যা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে দিনটি মোটামুটি শুভ সম্ভাবনাময়। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন। কাজকর্মে উত্সাহবোধ করবেন।

আপনি যদি কন্যা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ প্রেমের বিষয়ে খুব ভেবেচিন্তে পা বাড়ানো উচিত হবে। কর্মদক্ষতায় অফিসে সুনাম অর্জন করতে পারবেন। আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। রাস্তায় ছোটখাটো দুর্ঘটনার আশঙ্কা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর):

আপনি যদি তুলা রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ দূরের কোনও বন্ধুর সঙ্গে বিবাদ বাধতে পারে। আজ সারা দিন কোনও ভয় আপনাকে তাড়িয়ে বেরাবে। অসহায় কারও পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতা হওয়ার আশঙ্কা। গুণী কোনও ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর):

আপনি যদি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ যে কোনও কাজের জন্য মন সারা দিন চঞ্চল থাকতে পারে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও রকম উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। অতিরিক্ত কথায় অশান্তির সৃষ্টি হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর):

আপনি যদি ধনু রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরু জনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সঙ্কেত। আজ ধর্ম নিয়ে আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্ম জগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোথাও খুব ব্যথা হতে পারে। কিছু কেনাবেচার জন্য খরচ। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি):

আপনি যদি মকর রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ কর্মস্থানে মাথা খুব ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):

আপনি যদি কুম্ভ রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে কাজে অনিহা আসতে পারে। আজ চুরির বদনাম আসতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):

আপনি যদি মীন রাশির জাতক/জাতিকা হয়ে থাকেন তবে আজ বাবার সঙ্গে অশান্তি বাধতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু খরচ হতে পারে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে একাধিক রোগের উপদ্রব হতে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি