ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

স্ত্রীর যে ৫ গুণ স্বামীর ভীষণ পছন্দ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৬, ২০ মে ২০১৮ | আপডেট: ১৩:৩৫, ২১ মে ২০১৮

বিয়ের পর স্বামীর কাছে আদর্শ হয়ে উঠতে স্ত্রীর কিছু গুণ থাকা আবশ্যক। তবে ভালোবাসা থাকলে গুণ থাকুক আর না থাকুক সবার স্ত্রীর থেকে নিজের স্ত্রীকে সবচেয়ে গুণধারী নারী মনে হয়। তবে স্ত্রীর কিছু কিছু গুণ থাকে যেগুলো স্বামীরা ভীষণ পছন্দ করে থাকে। এমনি ৫ গুনের কথা দেওয়া হলো-  

১) গৃহকাজে নিপুণতা   

যে স্ত্রী ঘরের কাজকর্মে অত্যন্ত দক্ষতার সঙ্গে সামলাতে পারেন, সেই ঘরে সর্বদা সুখ বিরাজ করে। সেই স্ত্রী সমাজ-সংসারে বিশেষ সম্মান লাভ করেন। এই দক্ষতার জন্য তার স্বামীর জীবনও সুখে পরিপূর্ণ হয়ে ওঠে। এই ধরণের স্ত্রীকে স্বামীরা খুব পছন্দ করে।

২) স্বামীর বুকে মাথা রেখে শোওয়া

সারাদিন স্বামী যখন খাটুনির পর একটু বিশ্রাম অথবা সোফায় বসে টিভি দেখে, এরকম সময় স্ত্রী তার স্বামীর বুকে মাথা রেখে হাত দিয়ে জড়িয়ে ধরে শুতে পছন্দ করেন। কাছের মানুষটির হাতের আড়ালে নিজেকে সব থেকে বেশি সুরক্ষিত মনে করেন। আর স্ত্রীর এমন অভ্যাস স্বামীর কাছে খুব প্রিয়।

৩) সার্বক্ষণিক খোঁজ-খবর নেওয়া 

স্বামী যখন দূরে থাকেন তখন স্ত্রীর কাছ থেকে নিজের খোঁজ-খবর নেওয়া প্রত্যাশা করেন। এতে যদি একটু বেশিই খোঁজ নেওয়া হয় তাতেও তারা বরং খুশিই হন। কারণ এতে করে স্বামী-স্ত্রী ভালবাসাই প্রকাশ পায়।

৪) স্বামীর পছন্দের খাবার যদি রান্না করে

প্রতিদিন তো আর ভালো ভালো খাবার রান্না করা হয়ে উঠে না। কিন্তু যখন স্ত্রী তার স্বামীর পছন্দের খাবার রান্না করেন তথন স্বামী স্ত্রীর উপর খুব খুশি হোন। আর স্বামীরা এমনিতেই খুব ভোজনরসিক হয়ে থাকেন। বাড়িতে যত কাজের লোক থাকুক, নিজের স্ত্রীর হাতের এটা-ওটা রান্না খেতে তারা খুব ভালোবাসেন।

৫) সংসারে শান্তিময় পরিবেশ রাখেন

যে স্ত্রী সংসারে শান্তিময় পরিবেশ বজায় রাখতে পারে তাদেরকে স্বামী খুবই ভালোবাসেন। কখনো অকারনে ঝগড়া করে না, স্বামীকে অযথা সন্দেহ করে না কোনো ভুল ছাড়া- এরকম বউ সবসময় নিজের সংসারটাকে শান্তিময় রাখে। এতে স্বামীরাও খুব খুশি থাকে।  

কেএনইউ/এসি 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি