ঢাকা, শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ১০ ১৪২৮

রেশনিং কার্ড পদ্ধতিতে যুবলীগের ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৬, ১৮ জুলাই ২০২১ | আপডেট: ১৯:৪০, ১৮ জুলাই ২০২১

মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে করোনায় সাময়িক ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে দেশব্যাপী যুবলীগের খাদ্য সামগ্রী ও রান্না করা খাবার বিতরণ কর্মসূচি অব্যাহত।

তারই ধারাবাহিকতায় আজ রোববার (১৮ জুলাই) দুপুর সাড়ে বারোটায় মিরপুরের "টোলারবাগে" অসহায় ও দরিদ্র মানুষের মাঝে রেশনিং পদ্ধতিতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে যুবলীগের নেতা-কর্মীরা তাদের মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় আজকের এই অসহায় ও দুস্থদের মাঝে রেশনিং পদ্ধতিতে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান। আপনারা জানেন জামাত ও বিএনপি নামক আরও দুটি রাজনৈতিক দল আছে কিন্তু করোনার এই মহাসংকটে তারা মানুষের পাশে নেই। তারা শুধু জানে মানুষের ক্ষতি করতে। তারা ৯২ দিন অবরোধ করে মানুষ পুড়িয়ে হত্যা করেছে, মানুষের জান-মালের ক্ষতি করেছে। তারা ক্ষমতার লোভে বিদেশীদের পিছনে টাকা বিনিয়োগ করে।

তিনি বলেন, কিছুদিন আগে আল জাজিরা টিভি চ্যানেলে হাজার হাজার কোটি টাকা দিয়ে সরকারকে বেকায়দায় ফেলার ষড়যন্ত্র করেছিল কিন্তু তারা সফল হতে পারে নাই। আপনারা দেখেছেন ঐ জামাত-বিএনপি অসহায় মানুষের পাশে না দাঁড়িয়ে তারা দেশের ক্ষতির ষড়যন্ত্রে লিপ্ত। তিনি জামাত-বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা যতই ষড়যন্ত্র করেন না কেন সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দিবে যুবলীগ।

এসময় আরও উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ বদিউল আলম বদি, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক এন আই আহমেদ সৈকত, সহ-সম্পাদক কামরুল হাসান লিংকন, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, ইঞ্জিনিয়ার আসাদুল্লাহ তুষারসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি